বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট হলেন দাউদ হোসেন চৌধুরী

গিয়াস উদ্দিন রানা ।। চাঁদপুর জেলা প্রশাসনে অতিরিক্ত জেলা প্রশাসকদের মধ্যে আংশিক দায়িত্ব পুণ:বন্টন হয়েছে । চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি ও শিক্ষা) দাউদ হোসেন চৌধুরীকে অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেটের এবং অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ জামাল হোসেনকে অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি ও শিক্ষা) দায়িত্ব প্রদান করা হয় ।
চাঁদপুর জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ এক অফিস আদেশে অতিরিক্ত জেলা প্রশাসকদের মধ্যে আংশীক এই দায়িত্ব পুণ:বন্টন করেন ।  বুধবার ( ২০ জানুয়ারী’২১খ্রিঃ )চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয় সূত্র বিষয়টি নিশ্চিতকরেন ।
এদিকে নবাগত অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি ও শিক্ষা) মোহাম্মদ জামাল হোসেন ব্যক্তিগত কাজে বর্তমানে ছুটিতে প্বাশবর্তী দেশ ভারতে রয়েছেন । তাই তাঁর অর্বতমানে অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি ও শিক্ষা)’র অতিরিক্ত দায়িত্ব পালন করবেন এডিএম দাউদ হোসেন চৌধুরী ।
Alert! This website content is protected!