বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে চাই, কাউন্সিলর প্রার্থী—— হারুনুর রসিদ  

উৎপল মোহন্ত, শিবগঞ্জ বগুড়া প্রতিনিধিঃ 
আগামী ৩০ জানুয়ারি ৩য় ধাপে বগুড়ার শিবগঞ্জ পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। পৌরসভার ৮নং ওয়ার্ডে কাউন্সিলর হিসেবে গাজর মার্কা নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন বর্তমান কাউন্সিলর হারুনুর রসিদ সরকার। সকলের সু-পরিচিত, সৎ-সরল, ন্যায়-নিষ্ঠাবান, সমাজসেবক এই প্রার্থী মানুষের বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন এবং প্রচার প্রচারণায় বেশ সারা পাচ্ছেন ভোটারদের কাছ থেকে।
 এ ওয়ার্ডে ৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছে। বর্তমান কাউন্সিলর হারুনুর রসিদ সরকার ( গাজর), রবিউল  ইসলাম ( পাঞ্জাবি), আবুল হোসেন ( পানির বোতল), শাহাদত হোসেন (উট পাখি) ও শাহাব উদ্দিন শিবলী (টেবিল ল্যাম্প)। এ সমস্ত প্রার্থীদের মধ্য বেশ জনপ্রিয়তায় আছেন প্রবীন এ বর্তমান কাউন্সিলর ।
কাউন্সিলর প্রার্থী হারুনুর রসিদ বলেন, আমি সর্বপ্রথম আমার ওয়ার্ড বাসীর কাছে দোয়া ও সমর্থন চাই। বিগত সময়ে আমি আমার এলাকায় অনেক কাজ করেছি। ওয়ার্ড বাসী পুনরায় যদি আমাকে নির্বাচিত করে তাহলে আমার ওয়ার্ডের অসমাপ্ত কাজ গুলো যতদুর সম্ভব দ্রুত শেষ করবো।
এ ওয়ার্ডের মোট ভোটার সংখ্যা মোট ২৪৩৪ জন।
Alert! This website content is protected!