বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

অ্যাম্বুলেন্স সহ ৪ ডাকাত আটক

আর.কে.বাবু পাবনাঃ পাবনার সাঁথিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে সাঁথিয়া থানা পুলিশ ৪ জন ডাকাতকে হাতে-নাতে গ্রেফতার করেছে।

ঘটনাটি ঘটেছে আজ রবিবার (১৩ ডিসেম্বর) ভোর রাতে সাঁথিয়া-ধুলাউড়ি সড়কের পারগোপালপুর নামক স্থানে।

এসময় তাদের ব্যবহৃত ১টি এ্যাম্বুলেন্স, ১টি চাকু, ১টি চাপাতি, ১টি মুখোশ, উদ্ধার করে। গ্রেপ্তারের সময় পুলিশের এক এসআই আহত হন।

গ্রেফতারকৃত আসামীরা হলো, মুনসুর রহমান ওরফে চুটুরী (৩০), ওয়াসিম প্রামানিক (৩২), আজমত আলী (৩৮), দুলাল মীর (৪২)।

থানা পুলিশ সূত্রে জানা যায়, পাবনার সাঁথিয়া–ধুলাউড়ি সড়কের পারগোপালপুর চার রাস্তা মোড়ে এ্যাম্বুলেন্সের মাধ্যমে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল একদল ডাকাত। এমন গোপন সংবাদের ভিত্তিতে এলাকার বাসীর সহযোগিতায় সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আমিনুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে অভিযান চালান।

এসময় জনতার সহায়তায় ৪ ডাকাতকে আটক করে পুলিশ। আরো ৪/৫ জন ডাকাত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এঘটনায় পুলিশের এসআই আশিফ আহত হন। তাকে সাঁথিয়া হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

ঘটনাস্থল থেকে ১টি এ্যাম্বুলেন্স (যাহার নংঃ খুলনা মেট্রো-ট-১১-০০৬৩), ১টি চাকু, ১টি চাপাতি, ১টি মুখোশ, উদ্ধার করে। এব্যাপারে সাঁথিয়া থানায় একটি ডাকাতি মামলা হয়েছে।

আজ দুপুরে আটককৃতদের পাবনা জেল হাজতে প্রেরণ করা হয়েছে। সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান জানান, ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে অভিযান চালানো হয়। আটক আসামী আজমতের বিরুদ্ধে ৩টি ও মুনসুর রহমানের বিরুদ্ধে ৪টি মামলা রয়েছে। তিনটি মামলায় আদালতের গ্রেফতারী পরোয়ানা রয়েছে।

ডাকাতরা প্রায়ই এলাকায় ও এলাকার বাইরে এ্যাম্বুলেন্স ব্যবহার করে গরু চুরি ও ডাকাতিসহ বিভিন্ন অপরাধ করে থাকে।

Alert! This website content is protected!