বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

আইসিইউতে হেফাজতের মহাসচিব কাসেমী

নতুন ভাবনা ডেস্কঃ-  ঠান্ডা ও শ্বাসকষ্টজনিত জটিলতা নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন হেফাজতে ইসলামের মহাসচিব নূর হোসাইন কাসেমী। গতকাল বৃহস্পতিবার দুপুর থেকে তাঁর শারীরিক অবস্থা বেশ খারাপ। আজ শুক্রবার সকালে কিছুটা উন্নতি হলেও বেলা বাড়তেই তাঁর শারীরিক অবস্থা আবার খারাপ হতে শুরু করে।

 

শ্বাসকষ্টজনিত জটিলতা হওয়ায় ১ ডিসেম্বর নূর হোসাইন কাসেমীকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল রাত আটটার দিকে হঠাৎ অক্সিজেনের মাত্রা কমে গেলে তাঁকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়। করোনাভাইরাসের সংক্রমণ সন্দেহে তাঁর নমুনা পরীক্ষা করা হয়। ফল নেগেটিভ এসেছে।

হেফাজতে ইসলামের মহাসচিবের প্রেস সচিব মুনির আহমদ প্রথম আলোকে বলেন, আজ সকালে তাঁর (কাসেমী) অবস্থা কিছুটা ভালো হয়, অক্সিজেনের মাত্রা ও রক্তচাপ পরিস্থিতির উন্নতি হয়েছিল। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে থাকে।

প্রেস সচিব বলেন, নূর হোসাইন কাসেমীর সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন হেফাজত ইসলামের আমির জুনায়েদ বাবুনগরী। কাসেমীর পরিবারের সদস্যরাও দোয়া চেয়েছেন।

হেফাজতে ইসলাম প্রতিষ্ঠার পর থেকে নূর হোসাইন কাসেমী সংগঠনটির ঢাকা মহানগর সভাপতির দায়িত্ব পালন করেন। নতুন কমিটিতে তিনি মহাসচিব হিসেবে নির্বাচিত হন। তিনি ঢাকা জামিয়া মাদানীয়া বারিধারার প্রতিষ্ঠাতা-পরিচালক।

Alert! This website content is protected!