বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

আজ সাংবাদিক হাইরাজ মাঝি’র শুভ জন্মদিন 

এইচ. এম. রাসেল 
বরগুনা জেলা প্রতিনিধি//
আজ ২৩ নভেম্বর সোমবার। সাংবাদিক হাইরাজ মাঝি’র শুভ জন্মদিন। আজ ৩২’শে পা রাখলেন তিনি। তিনি একজন তরুন সাংবাদিক, সৎ এবং সাহসী সত্য প্রকাশে নির্ভিক সাংবাদিক এবং আমার শ্রদ্ধেয় বড় ভাই।
দেশের জনপ্রিয় দৈনিক ডেইলী অবজারভার পত্রিকা ও দৈনিক ভোরের পাতার তালতলী প্রতিনিধি। একই সাথে তিনি তালতলী মূলধারার পেশাদার সাংবাদিকদের বৃহৎ সংগঠন তালতলী প্রেসক্লাবের সদস্য।
সাংবাদিকতায় তিনি রেখে চলেছেন অগ্রণী ভূমিকা। যেখানে অন্যায় অত্যাচার, অপরাধ, দুর্নীতি, দুঃশাসন সেখানেই নির্ভীক, সাহসী, এক সাংবাদিকের পদচারণ। যে কোন মূল্যেই তিনি তুলে নিয়ে আসবেন ঘটনার অন্তরালের মূল ঘটনা।
অপরাধ ও অপরাধী যত গভীরেই থাকুক না কেন সেখান থেকেই তিনি তার চতুরতা, একনিষ্ঠ কর্মদক্ষতা দিয়ে টেনে বের করেন লুকানো সেইসব অপরাধীদের। তাদের মন্দ কাজের সকল আমলনামা। তুলে ধরেন দেশ ও জাতীর সম্মুখে। সত্যর সন্ধানে রত নির্ভীক সাংবাদিক হাইরাজ মাঝি।
সহজ সরল জীবন ও অন্যায়ের বিরুদ্ধে জিহাদি মনোভাব। অন্যায়ের সাথে কখনোই আপোষ করে না যিনি তিনি আর কেউ নয়। তিনি এ সময়ের প্রতিবাদী সকলের প্রিয়মুখ হাইরাজ মাঝি।
আজ তার জন্মদিনে জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা, অভিনন্দন ও ভালোবাসা। আরও সহস্র বছর বেঁচে থেকে যেন মহৎ কর্মগুলোকে এগিয়ে নিতে পারে সেই প্রার্থনাই করি।

এই বিভাগের আরো খবর

Alert! This website content is protected!