বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

আড়াইগ্রামে গ্যাসের সিলিন্ডারে ভিতর হতে ২১৩ বোতল ফেন্সিডিল উদ্ধার, আটক ৩

মোঃ সুরুজ আলী, নাটোর জেলা প্রতিনিধি : যাত্রীবাহি বাসে তিনটি গ্যাসের সিলিন্ডার নিয়ে কুষ্টিয়ার দৌলতপুর থেকে নারায়নগঞ্জ যাচ্ছিলো ৩ যাত্রী। পথে গোপন সংবাদের ভিত্তিতে নাটোরের বড়াইগ্রাম থানা পুলিশ বাসটি তল্লাশী চালিয়ে ওই ৩টি সিলিন্ডারের মধ্য থেকে ২১৩ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করে এবং ওই তিন যাত্রীকে আটক করে।

আটককৃতরা হলেন, কুষ্টিায়ার দৌলতপুর উপজেলার বৈদ্যনাথতলা এলাকার রাজন হোসেন (৩২), একই উপজেলার বাগজট তালতলা এলাকার সাজিদ হোসেন (২৮) ও উকিল হোসেন (৩০)।

শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে থানার উপ-পরিদর্শক আনোয়ার হোসেনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের মানিকপুর এলাকায় জেএস ট্রাভেলস নামের যাত্রীবাহি বাসে তল্লাশী চালিয়ে ফেন্সিডিলসহ ৩ মাদকদ্রব্য পাচারকারীকে আটক করে।

থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রহিম জানান, আটককৃত ৩জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে ও শনিবার বিকেলে আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Alert! This website content is protected!