বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

আত্নসমর্পণকারী জঙ্গি সদস্যের পুনর্বাসনের জন্য ০৫ লক্ষ টাকা প্রদান করলো র‌্যাব-১২

মোঃ আজাদুল ইসলাম,সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
আত্নসমর্পণকারী জঙ্গি সদস্যের পুনর্বাসনের জন্য সঞ্চয়পত্রের ০৫ লক্ষ টাকা প্রদান করলেন র‌্যাব-১২ এর অধিনায়ক।
মঙ্গলবার (১২ জানুয়ারী) দুপুরে র‌্যাব-১২ এর অধিনায়ক মোঃ রফিকুল হাসান গণি, অতিঃ ডিআইজি মহোদয় আত্নসমর্পণকারী জঙ্গি মোঃ সালাউদ্দিন আহমেদ সুজন (৩৪) কে ০৫ লক্ষ টাকার মূল সঞ্চয়পত্র এবং ৯ম-১২তম লভ্যাংশের টোকেন প্রদান করেন।
উল্লেখ্য, মোঃ সালাউদ্দিন আহমেদ সুজন (৩৪), পিতা- মোঃ আব্দুল হালিম মোল্লা, সাং- দাঁদপুর, থানা-বাঘা, জেলা-রাজশাহী এর জঙ্গি সংগঠনের সাথে সম্পৃক্ততা ছিল । সে তার ভুল বুঝতে পেরে গত ০৯ ডিসেম্বর, ২০১৭ ইং তারিখে র‌্যাব-১২ তে আত্নসমর্পণ করে এবং স্বাভাবিক জীবনে ফিরে আসে।
পরবর্তীতে র‌্যাব-১২ তাকে পুনর্বাসনের জন্য সোনালী ব্যাংক লিমিটেড, সিরাজগঞ্জ শাখায় তিন বছরের জন্য ৫,০০,০০০/- (পাঁচ লক্ষ) টাকার তিন মাস অন্তর মুনাফা ভিত্তিক সঞ্চয়পত্র খুলে দেয়। ইতোমধ্যে তাকে তিন মাস অন্তর সঞ্চয়পত্রের সকল লভ্যাংশের টোকেন প্রদান করা হয় এবং গত ১৮ ডিসেম্বর,২০২০ ইং তারিখে সঞ্চয়পত্রের মেয়াদ ০৩ বছর পূর্ন হয়। এর প্রেক্ষিতে, মঙ্গলবার  (১২ জানুয়ারি, ২০২১ ইং) তারিখে অধিনায়ক, র‌্যাব-১২ পাঁচ লক্ষ টাকার মূল সঞ্চয়পত্র এবং অবশিষ্ট ৯ম-১২তম লভ্যাংশের টোকেন অভিভাবকের উপস্থিতিতে প্রদান করেন।
এ সময় র‌্যাব-১২ এর ঊর্ধতন কর্মকর্তাবৃন্দসহ অন্যান্য র‌্যাব সদস্যগণ উপস্থিত ছিলেন।
Alert! This website content is protected!