বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

আত্রাইয়ে প্রধানমন্ত্রীর উপহার পেল ১৭৫ টি‌ পরিবার

আব্দুল মজিদ মল্লিক,স্টাফ রিপোর্টারঃ নওগাঁর আত্রাইয়ে ভূমি ও গৃহহীন পরিবারের জন্য প্রধানমন্ত্রী দেওয়া উপহার হিসেবে গৃহ নির্মাণের কাজ শেষ করেছে উপজেলা প্রশাসন।তার ধারাবাহিকতায় শনিবার ২৩শে জানুয়ারি সকালে উপজেলা ভিডিও কনফারেন্স হলরুমে ভার্চুয়াল মাধ্যমে প্রধানমন্ত্রীর আশ্রয়য়ণ- ২ এই প্রকল্প আওতায় উপজেলার ১৭৫ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাধ্যমে ঘর হস্তান্তরের উদ্বোধন করেন।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ ছানাউল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নওগাঁ-৬ আসনের সংসদ সদস্য জনাব মোঃ আনোয়ার হোসেন হেলাল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আত্রাই উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুর রহমান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শ্রী নিপেন্দ্র নাথ দত্ত দুলাল, সাধারণ সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, উপজেলার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহ উপজেলা বিভিন্ন দপ্তরে কর্মকর্তাগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উপজেলার ৪ টি ইউনিয়নের ৫ টি স্থানে এ সকল বাড়ি নির্মাণ করা হয়। প্রত্যেকটি বাড়ির নির্মাণে ১ লক্ষ ৭১ হাজার টাকা ব্যায় করে দুটি কক্ষ, একটি রান্নাঘর, টয়লেট ও সামনে খোলা বারান্দা সহ অন্যান্য সুবিধা। বাড়ি হস্তান্তরের পাশাপাশি তাদের প্রত্যেকে শুকনা খাবারের প্যাকেজ বিতরণ করা হয়।

Alert! This website content is protected!