বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

আদমদিঘী উপজেলা আ’লীগের রাজু সভাপতি কাজল সা: সম্পাদক

উৎপল কুমার বগুড়া জেলা প্রতিনিধিঃ
বগুড়া আদমদিঘী উপজেলা আওয়ামীলীগের কমিটি ঘোষনা করা হয়েছে। নবঘোষিত কমিটিতে সর্বসম্মতিক্রমে আদমদিঘী উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম খান রাজুকে সভাপতি ও এ্যাড. কুদরত ই এলাহী কাজলকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে। ১৪ সদস্য বিশিষ্ট কমিটির অনান্য পদে রয়েছেন, সহ-সভাপতি আবু রেজা খান, জার্জিস আলম রতন, অজয় সরকার, নাজিমুল হুদা খন্দকার, শ্যামল মহন্ত বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক সাজেদুল ইসলাম চম্পা, নিসরুল হামিদ ফতু, সাংগঠনিক সম্পাদক জাহিদ আহসান পিয়াল, মমিনুল ইসলাম সুমন,মোশারফ হোসেন, সদস্য আলহাজ্ব কছিম উদ্দিন, আশরাফুল ইসলাম মন্টু।
শুক্রবার সন্ধ্যায় বগুড়া জেলা আওয়ামীলীগ কার্যালয়ে এই কমিটি ঘোষনা করা হয়।
জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মজিবর রহমান মজনু ও সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু কমিটি অনুমোদন করেছেন। জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আল রাজি জুয়েল স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে কমিটি গঠনের কথা জানানো হয়েছে।
Alert! This website content is protected!