বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

আদিতমারীতে বেগম রোকেয়া দিবস ৫  নারীকে সম্মাননা

লুৎফর রহমান,লালমনিরহাট প্রতিনিধিঃ-
আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ২৫ নভেম্বর হতে ১০ ডিসেম্বর বেগম রোকেয়া দিবস ৯ ডিসেম্বর পালন উপলক্ষে আলোচনা সভা ও জয়িতাদের সংবর্ধনা এবং স্বেচ্ছাসেবী মহিলা সমিতি /সংস্থার অনুদানের চেক বিতরন অনুষ্ঠান বুধবার (০৯ ডিসেম্বর) লালমনিরহাট আদিতমারী উপজেলায় পালিত হয়।
দিবসটি পালন উপলক্ষে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্য্যলয়ের আয়োজনে, উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ মনসুর উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারঃ) চিত্ত রঞ্জন সরকার। বিষেশ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জেসমিন আকতার।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, মহিলা বিষয়ক কর্মকর্তা রশিদা খাতুন। অন্যাদের মধ্যে বক্তব্য রাখেন, মেডিকেল অফিসার সুব্রত চন্দন সাহা,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মফিজুল ইসলাম, পল্লী উন্নয়ন কর্মকর্তা নুরেলা আকতা, ওসি তদন্ত গুলফামুল ইসলাম মন্ডল,বীরমুক্তিযোদ্বা আব্দুল হক প্রমূখ।
আলোচনা সভা শেষে অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী পলাশী ইউনিয়নের জরিনা বেগম,শিক্ষা ও চাকুরীক্ষেত্রে সাফল্য অর্জনকারী সাপ্টীবাড়ী ইউনিয়নের প্রধান শিক্ষক সাহানা পারভীন, সফল জননী দুর্গাপুর ইউনিয়নের নুরজাহান বেগম, নির্যাতনে বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করেছেন সারপুকুর ইউনিয়নের জেসমিন নাহার ও সমাজ উন্নয়নে অসামান্য অবধান রেখেছেন  যে সমস্ত সফল নারী তাদের ৫ ক্যাটাগরিতে ৫ জয়িতাকে অনুষ্ঠানে সংবর্ধনা প্রদান করা হয়।
শেষে স্বেচ্ছাসেবী মহিলা সমিতি /সংস্থার অনুদানের চেক বিতরন করা হয়।

এই বিভাগের আরো খবর

Alert! This website content is protected!