বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

আন্তঃজেলা ডাকাত দলের সর্দার অস্ত্রসহ গ্রেফতার

উৎপল কুমার বগুড়া জেলা প্রতিনিধিঃ
১৫ ‍টি মামলার গ্রেফতারী পরোয়ানা ভুক্ত পলাতক আসামী আন্তঃজেলা ডাকাত দলের সর্দার  লুৎফর শেখ’কে অবৈধ অস্ত্র গুলিসহ গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। আটককৃত লুৎফর শেখ এর হেফাজত হইতে একটি ওয়ান শুটার গান এবং ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
২৮ ডিসেম্বর গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বগুড়া জেলার  সুযোগ্য পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম(বার) এর সার্বিক দিক নির্দেশনায় এবং অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আলী হায়দার চৌধুরীর প্রত্যক্ষ তত্ত্বাবধানে অফিসার ইনচার্জ জেলা গোয়েন্দা শাখার নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখার একটি চৌকস টিম সারিয়াকান্দি থানার চালুয়াবাড়ি ইউনিয়নের দূর্গম চর এলাকায় অভিযান পরিচালনা করে আন্তঃজেলা ডাকাত দলের সর্দার মোঃ লুৎফর শেখ ওরফে লুৎফর ডাকাত (৪৭), পিতা- আবু মুছা শেখ, সাং- কাকাইল হাতা(সুজালের পাড়া), থানা- সারিয়াকান্দি, জেলা- বগুড়া’কে  আটক করেছে।
আটককৃত লুৎফর শেখ এর কাছে থাকা একটি ওয়ান শুটার গান এবং ২ রাউন্ড গুলি উদ্ধার করে।
জেলা গোয়েন্দা পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত লুৎফর ডাকাত এর বিরুদ্ধে রংপুর, জয়পুরহাট, গাইবান্ধা, জামালপুর এবং বগুড়া জেলায় ৪ টি খুনসহ ডাকাতি মামলা, ৩ টি ডাকাতির প্রস্তুতি মামলা, ১ টি দস্যুতা মামলা, ২ টি অস্ত্র মামলা, ২ টি চুরি মামলা, ২ টি মাদক মামলা এবং ১ টি অন্যান্য মামলাসহ মোট ১৫ টি মামলার ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী বলে জানা যায়। সে দীর্ঘ দিন যাবৎ যমুনা নদীর দূর্গম চর এলাকায় আত্নগোপনে থেকে অপরাধ মূলক কর্মকান্ড পরিচালনা করে আসছিলো।
ডিবি ওসি আব্দুর রাজ্জাক জানান, তার বিরুদ্ধে অবৈধ অস্ত্র ও গুলি নিজ হেফাজতে রাখার অপরাধে সারিয়াকান্দি থানায় অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে। আটক লুৎফর শেখকে বিজ্ঞ আদালতে  প্রেরণ করে ১০ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।
Alert! This website content is protected!