বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

আমতলী পৌর ক্রোকারিজ মালিক সমিতির নির্বাচন সম্পন্ন

এইচ.এম. রাসেল,বরগুনা জেলা প্রতিনিধি//

বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে আমতলী পৌর ক্রোকারিজ মালিক সমিতির নির্বাচন সম্পন্ন হয়েছে। নূরজাহান ক্লাবে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

এসময় নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয় মো. তানজিলুর রহমান, সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয় মো. আরিফ হোসেন, কোষাধক্ষ্য পদে নির্বাচিত হয় মো. ফারুক হোসেন।

০৯ জন সদস্য বিশিষ্ট নবনির্বাচিত এই কমিটি আগামী ২ বছরের জন্য কাজ করবেন বলে জানান সাধারণ সম্পাদক মো. আরিফ হোসেন। তিনি আরো জানান, আমরা আমতলী পৌর ক্রোকারিজ মালিক সমিতির আমতলী ক্রোকারিজ ব্যবসায়ীদের উন্নয়নে অতীতে ও কাজ করেছিলাম আগামীতে ও এই ধারা অব্যাহত থাকবে।

কোষাধক্ষ্য পদে নির্বাচিত মো. ফারুক হোসেন বলেন, আমরা আমতলী পৌর ক্রোকারিজ মালিক সমিতির নির্বাচনে একটি যোগ্য কমিটি উপহার দিতে পেরেছি। সভাপতি পদে মো. তানজিলুর রহমান ও সাধারণ সম্পাদক পদে মো. আরিফ হোসেন দুইজন ব্যক্তিই যোগ্য সংগঠক এবং তাদের দিয়ে আগামীতে আমতলী পৌর ক্রোকারিজ ব্যাবসায়ীদের উন্নয়নের গতি বৃদ্ধি পাবে বলে আমরা আশা করি।

Alert! This website content is protected!