বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

আমতলী স্বাস্থ্য সহকারিদের কর্মবিরতি ও অবস্থান কর্মসুচী

এইচ.এম. রাসেল 
বরগুনা জেলা প্রতিনিধি//
বরগুনা আমতলীতে স্বাস্থ্য সহকারির পদমর্যাদা ও বেতন স্কেল উন্নীতকরনের দাবিতে আমতলী উপজেলার হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশনের উদ্যোগে কর্মবিরতি ও অবস্থান কর্মসুচী পালন করছে।
“আপনার শিশুকে টিকা দিন” লেখা ফেষ্টুন (পতাকা) গায়ে জড়িয়ে আজ (২৬ নভেম্বর) বৃহস্পতিবার সকাল ১০ টা থেকে আমতলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয়ের সম্মুখে তারা অবস্থান নেয়।
এ সময়ে উপস্থিত ছিলেন, নুরুল আমিন (স্বাস্থ্য পরিদর্শক), আমেনা নাসরিন (সহঃ স্বাস্থ্য পরিদর্শক), আল মামুন (সভাপতি) হেল্থ এসিস্ট্যান্ট এসোসিয়েশন আমতলী উপজেলা শাখা, হাফিজুর রহমান (সাধারণ) সম্পাদক হেল্থ এসিস্ট্যান্ট এসোসিয়েশন আমতলী উপজেলা শাখা, আবুল কালাম (স্বাস্থ্য সহকারী), আরজু জিসান বাবু (স্বাস্থ্য সহকারী) সহ উপজেলার সকল স্বাস্থ্য পরিদর্শক, সহঃ স্বাস্থ্য পরিদর্শক এবং স্বাস্থ্য সহকারী গন।
আন্দোলনরত স্বাস্থ্য কর্মীরা জানান, ১৯৯৮ সালের ডিসেম্বারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে ঘোষণা, ২০১৮ সালের স্বাস্থ্য মন্ত্রীর ঘোষণা ও ২০২০ সালের স্বাস্থ্য মন্ত্রীর লিখিত প্রতিশ্রুতির দ্রুত বাস্তাবায়নের দাবী নিয়ে আজ এ কর্মবিরতি পালন করা হচ্ছে। স্বাস্থ্য পরিদর্শক ১১তম গ্রেড, সহকারি স্বাস্থ্য পরিদর্শক ১২তম গ্রেড ও স্বাস্থ্য সহকারিদের ১৩ তম গ্রেড প্রদান করে নিয়োগবিধির সংশোধনসহ বেতন বৈষম্যের দাবি জানান আন্দোলনরত স্বাস্থ্য কর্মীরা।
দাবি আদায়ে আগামীতে আরো কঠোর আন্দোলন কর্মসূচি দেওয়া হবে বলে তারা ঘোষণা দেন।
Alert! This website content is protected!