বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

আশাশুনিতে ইপিআরসি’র টিউবওয়েলের বিভিন্ন যন্ত্রাংশ বিতরণ

মোঃ রাহাতুল ইসলাম, সাতক্ষীরা জেলা প্রতিনিধিঃ-
সাতক্ষীরার আশাশুনিতে ইপিআরসি’র টিউবওয়েলের বিভিন্ন যন্ত্রাংশ বিতরণ করা হয়েছে।
সোমবার বিকালে উপজেলার শ্রীউলা,র নাকতাড়া বাজারে বিভিন্ন পাড়ায়” ইউনিসেফের” অর্থায়নে ১৮ সেট টিউবওয়েলের যন্ত্রাংশ, মাস্ক,গ্লাফস্ এবং হ্যান্ড সেনেটাইজার  বিতরণ করা হয়েছে।
এছাড়া আনুলিয়া ১৫সেট, খাজরা ৪ সেট,দরগাহপুর ৪ সেট,কাদাকাটি ৪ সেট, সাতক্ষীরা পৌরসভায় ৯সেট সহ মোট ৫৪ সেট পার্স পাতি বিতরণ করা হয়েছে এবং ৫৪ টা টিউবওয়েলের প্লাটফর্ম,ড্রেন মেরামত করা হয়েছে ।
এসময় স্থানীয় জনপ্রতিনিধিদের উপস্থিতিতে  বিভিন্ন গ্রামে স্বরজমিনে উপস্থিত ছিলেন ইপিআরসি’র এরিয়া কো-অডিনেটর আহসান কবির,টেনিং অফিসার সুমন খান,মনিটরিং অফিসার রাশেদুল আলম রাশেদ, ওয়াশ অফিসার মাহামুদুর ন্নবী, ইউনিয়ন সুপারভাইজার আব্দুর রশিদ,রায়হান উদ্দিন,
আরো উপস্থিত ছিলেন  আরিফুজ্জামান আপন, নাছিম আলম,শ্যামলী মন্ডল,সাফিনা প্রমুখ।
আশাশুনি উপজেলায় আর্সোনিক সেফ ইউনিয়ন প্রকল্পের অধিনে ইপিআরসি কতৃক নিরাপদ পানির পরিকল্পনা,আর্সোনিক, স্বাস্থ্যসম্মত ল্যাট্রিন,স্বাস্থ্যবিধি ও
হাত ধোয়া সহ বিভিন্ন বিষয়ের উপর জন সচেতনা মূলক কাজ করে জনসাধারনের  স্বাস্থ্যসেবা নিশ্চিত করে যাচ্ছে।পাশাপাশি বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছে।
Alert! This website content is protected!