বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

‘আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার’ জেলা প্রশাসক আব্দুল জলিল

স্টাফ রিপোর্টার মোঃ জাহিদ হাসান পলাশ:
‘আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার’ এই শ্লোগানকে সামনে রেখে প্রধানমন্ত্রীর তত্ত্বাবধানে পবায় আশ্রায়ন প্রকল্প-২ এর অধিনে প্রথম ধাপে গৃহহীনদের জন্য ৪৭টি বাড়ি নির্মিত হচ্ছে।
গতকাল শনিবার মুজিব শতবর্ষ উপলক্ষে দেশের সকল ভুমিহীন ও গৃহহীনদের জন্য পবা উপজেলার হরিপুর ও হরিয়ান ইউনিয়নের নির্মানাধীন বাড়ি পরিদর্শন করেন জেলা প্রশাসক আব্দুল জলিল।
এসময় উপস্থিত ছিলেন পবা উপজেলা নির্বাহী অফিসার শিমুল আকতার, সহকারি কমিশনার ভুমি শেখ এহসান উদ্দীন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রেজাউল করিম, হরিপুর ইউপি চেয়ারম্যান বজলে রেজবী আল হাসান মুঞ্জিল, হরিয়ান চেয়ারম্যান মফিদুল ইসলাম বাচ্চু প্রমুখ।
এসময় জেলা প্রশাসক জানান, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে দেশের সকল ভূমিহীন ও গৃহহীন মানুষের বাসস্থান নিশ্চিতকল্পে শুরু হয় আশ্রয়ন প্রকল্প। আশ্রয়ণ প্রকল্পের মাধ্যমে এ পর্যন্ত ২,৯৮,২৪৯ টি গৃহহীন পরিবারকে পুনর্বাসন করা হয়েছে। তারই ধারাবাহিকতায় পবা উপজেলায় আশ্রায়ন প্রকল্প-২ এর অধিনে প্রথম ধাপে গৃহহীনদের জন্য ৪৭টি বাড়ি নির্মিত হচ্ছে। এগুলো আগামী ১০ থেকে ১৫ জানুয়ারীর মধ্যে হস্তান্তর করা হবে।
Alert! This website content is protected!