বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

আসন্ন  পৌরসভা নির্বাচন কে কেন্দ্র করে পুরুষশূন্য বাড়ি

এস এম মাসুদ রানা,বিরামপুর(দিনাজপুর) প্রতিনিধি:-আসন্ন পৌরসভা নির্বাচনে বিরামপুর পৌরসভার সকল মহল্লায় মাঠে ময়দানে নির্বাচনী প্রচারণায় মহল্লার বাড়ি গুলো পুরুষ শূন্য হয়ে পড়েছে। জানা যায়,আসন্ন পৌরসভা নির্বাচন কে কেন্দ্র করে বিরামপুর পৌরসভার প্রত্যেক মহল্লায় বাড়ি বাড়ি নির্বাচনী প্রচারণার প্রেক্ষিতে অনেক বাড়িই হয়ে গেছে পুরুষ শূন্য।
পুরুষেরা বিভিন্ন দলের হয়ে পোষ্টার হ্যান্ডবিল হাতে নিয়ে বাজার ঘাট পথে প্রান্তরে মানুষের সাথে সাক্ষাৎ করে তাদের প্রতিনিধির গুন কির্তনে মেতে ওঠেছে।
নির্বাচনী প্রচারণায় পুরুষ ও মহিলাগন ভিন্ন ভিন্ন দলে বিভক্ত হয়ে পাড়া মহল্লায় প্রচারনায় ব্যাস্ত সময় পার করছেন।

নির্বাচনের আর মাত্র ৪দিন পর ভোট,সময় অতি স্বল্পতার কারনে সকল প্রতিনিধি গন প্রচারনার কাজে হিমশিম খাচ্ছেন বলে জানা যায়। প্রতিনিধি গন যে যার স্হান থেকে অতি জোরালো ভাবে প্রচারনা চালিয়ে যাচ্ছেন। প্রত্যেক প্রার্থীর আকাংখা যে সে ভোটে নির্বাচিত হবে,এমন মন মানুযিকতায় প্রচারনা অব্যাহত রেখেছেন।
সকল প্রার্থীগন এমন উদ্যোগে কাজ করছেন যে,তাদের প্রত্যাশা যাতে বাস্তবে রুপ নেয়।
প্রত্যহ সকল প্রতিনিধিগন মাইকের মাধ্যমে প্রতিনিধির নাম ও প্রতিকের সহিত তাল মিলিয়ে গানে গানে হাট বাজার সহ প্রতিটি মহল্লায় মাতিয়ে তুলেছেন। বিশেষ করে লক্ষ্য করা যায় যে,বেশি ভাগই পুরুষেরা সকল প্রতিনিধির প্রচারনার কাজে রাতদিন সমান তালে কাজ করার কারনে বাড়ি গুলো শূন্য হয়ে পড়েছে। আবার অনেক বাসা বাড়ির পুরুষের সাথে তাল মিলিয়ে মহিলারও দলে দলে প্রচারনায় নেমে পড়েছেন। ফলে বেশি ভাগই বাড়ি শূন্য হয়ে পড়েছে,বয়স্ক মানুষেরা ছাড়া।

Alert! This website content is protected!