বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

আসন্ন পৌর নির্বাচনের দলীয় মনোনয়নের আশায় ফরম সংগ্রহ করেন পৌর মেয়র মুক্তার

 মোঃ জাহিদ হাসান পলাশ রাজশাহীঃ রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভা নির্বাচনে  দলীয় মনোনয়ন পেতে রবিবার দুপুর ১২টায় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন মেয়র মুক্তার আলী। বাঘা উপজেলার আড়ানী পৌরসভা কার্যালয় থেকে নির্বাচন অফিসার মুজিবুল আলম এর নিকট থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন।
ফরম সংগ্রহের পর সাংবাদিকদের মুক্তার আলী বলেছেন, আওয়ামী লীগ সভানেত্রীই তার অভিভাবক এবং তিনি মনে করেন সভানেত্রী তার জন্য যেটা ভালো মনে হবে সেই সিদ্ধান্তই নেবেন।
সাংবাদিকদের সামনে মুক্তার আলী বলেন, “আড়ানীবাসীর সুখে-দুঃখে, আপদে-বিপদে পাশে ছিলাম ও থাকবো। পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম ভাই বাঘা-চারঘাট এর যেভাবে উন্নয়ন করে যাচ্ছেন, আমি যদি জয়ী হই তাহলে এই উন্নয়নের ধারা অব্যাহত রাখব, ইনশাআল্লাহ”।
মোনাজাত শেষে আড়ানী পৌরসভার মানুষের কাছে নিজের জন্য দোয়া চেয়ে মুক্তার আলী বলেন, “আল্লাহকে হাজির নাজির করে বলি, অনেক কাজ করেছি, আমি কখনো কর্তব্যে অবহেলা করিনি এই পৌরসভার মানুষের জন্য কিছু কাজ বাকী আছে। সবাই দোয়া করবেন আমি যাতে কাজগুলো শেষ করে যেতে পারি। আজ এই কঠিন সময়ে যদি এই শহরের মানুষ আমার পাশে দাঁড়ায়, তাহলে আগামী পাঁচ বছর ইনশাল্লাহ আপনাদের পাশে থাকবো”।
এ সময় বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব শামীম আহমেদ, মাজদার রহমান, আড়ানী পৌরসভার ৭ নং ওয়ার্ড সভাপতি আব্দুল লতিফ ও সাধারণ সম্পাদক মোহাম্মদ সোহেল রানা, ৮ নং ওয়ার্ড সভাপতি সাজদার রহমান, ৫ নং ওয়ার্ড সভাপতি মোহাম্মদ আজিজল রহমান ও সাধারণ সম্পাদক মুক্তার আলী, পূজা উদযাপন কমিটির সভাপতি রাম গোপাল সাহা ও ব্যবসায়ী মোজাম্মেল হক মজনুসহ অন্যান্য নেতাকর্মী  এবং গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
Alert! This website content is protected!