বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

আসন্ন বিরামপুর পৌরসভা নির্বাচনে নৌকা প্রতিকে মোঃ আক্কাস আলীর ইশতেহার ঘোষনা

এস এম মাসুদ রানা,বিরামপুর(দিনাজপুর) প্রতিনিধিঃ-আসন্ন পৌরসভা নির্বাচনে দিনাজপুর জেলায় ২য় ধাঁপে বিরামপুর পৌরসভা নির্বাচনে নৌকা প্রতিকে আক্কাস আলীর ইশতেহার ঘোষনা করেন। ইশতেহার অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগ শাখা কমিটির সকল নেতৃবৃন্দের উপস্থিত ছিলেন। জানা যায়,(৭ই জানুয়ারী) বাংলাদেশ আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতিকে নিয়ে আক্কাস আলী উপজেলা সমন্বিত সকল নেতৃবৃন্দের উপস্থিতিতে ইশতেহার ঘোষনায়, উপস্থিত ছিলেন বিরামপুর উপজেলা চেয়ারম্যান খাইরুল আলম রাজু,সাবেক উপজেলা চেয়ারম্যান পারভেজ কবীর,যুগ্ম-সাধারণ সম্পাদক গোলজার হোসেন,সিনিয়র সহ সভাপতি ও সকল সাংবাদিক বৃন্দ।
ইশতেহারে নৌকা প্রতিক নিয়ে মেয়র পদপ্রার্থী আক্কাস আলী বলেন,আমি বাংলাদেশ আওয়ামী সভানেত্রী ও উপজেলা সমন্বিত সকল নেতৃবৃন্দ এবং উপস্থিত সকল সাংবাদিক বন্ধুদের কে শুভেচ্ছা জানাই। পাশাপাশি আমি যদি নৌকা প্রতিকে জয়যুক্ত হতে পারি তবে এই বিরামপুর পৌরসভা কে একটি মডেল পৌরসভা রুপে তৈরী করব। পাশাপাশি ড্রেন,কালর্ভাট,রাস্তা ঘাট,খেলার মাঠ,গরীব অসহায় মানুষের পাশে থাকব।
বিরামপুর প্রেসক্লাব সদস্যদের কার্যালয় স্হায়ী করন বিষয়ে কি ব্যবস্হা করবেন প্রশ্নের উত্তরে আক্কাস আলী বলেন আমি যদি জয়যুক্ত হতে পারি তবে যথাযথ ভাবে তাহা দেখব। উপস্থিতিতে উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু বলেন,বাংলাদেশ আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আক্কাস আলী আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া প্রতিক,আমরা সকলে কাধে কাধ মিলিয়ে এক সাথে নৌকার বিজয় নিয়ে আসব এই প্রত্যাশা করছি। সকলে আমাদের সার্বিক সহযোগিতা প্রদান করবেন। আসন্ন পৌরসভা নির্বাচনে আক্কাস আলী ভাই কে নৌকা প্রতিকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন মর্মে প্রত্যাশা করছি। এ বিষয়ে পৌরসভা অন্তরালে জনসাধারণের সাথে কথা বললে তারা বলেন,নৌকা প্রতিক আমাদের একমাত্র উন্নয়নের ধাঁরা এই ধাঁরা রক্ষায় আমরা বদ্ধ পরিকর। নৌকা প্রতিক কে আমরা সম্মান জানাই,এ বিষয়ে নৌকা প্রতিকে বিপুল ভোটে জয়যুক্ত হবেন মর্মে সকলের মতামত পোষন করেন।
Alert! This website content is protected!