বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

ইংরেজী নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন বিরামপুরের ইউএনও পরিমল কুমার সরকার

এস এম মাসুদ রানা বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি-
ইংরেজী নববর্ষ ২০২১ উপলক্ষে বিরামপুর বাসীকে ইংরেজী নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন   বিরামপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার।
তিনি এক বার্তায় সর্বস্থরের মানুষ সহ দেশ ও বিরামপুরবাসীর সুখ,শান্তি ও সমৃদ্ধি কামনা করেন। তিনি বলেন, পুরনো দিন ও বছরের সকল প্রকার ব্যর্থতা ও গ্লানি মুছে দিয়ে সবার জীবনে নতুন বছর বয়ে আনবে অনাবিল সুখ, শান্তি ও সমৃদ্ধি।
দেশ তথা বিশ্ববাসী বর্তমানে বৈশ্বিক মহামারি করোনার ভয়াল থাবায় জর্জরিত ও আতংকিত। এ থেকে মুক্তির জন্য সবাইকে সৃষ্টিকর্তার দরবারে ক্ষমা ও নৈকট্য লাভ করতে হবে। আশা করেন ২০২১ সাল সম্ভাবনার দ্বার উন্মুক্ত করে মহান রাব্বুল আলামিনের কৃপায় সবার জন্য অর্জন ও সাফল্যের বছর হয়ে উঠবে এটা আমার বিশ্বাস। আসুন পূরনো দিনের গ্লানি মুছে নতুন বছরের স্বপ্নকে বুকেঁ ধারণ করে সবাই কাধে কাধ মিলিয়ে একে অন্যের দুঃখ কষ্টকে ভাগাভাগি করে নেই। এ দেশটাকে একটি সুখী, সমৃদ্ধিশালী দেশ গড়ে তুলি ও মানুষের প্রতি ভালবাসার হাত বাড়িয়ে দেই এবং শ্রদ্ধাশীল হই। এমনটি বুঁকে লালন করলেই আমরা নতুন বছরের স্বপ্নটাকে সত্যি করে তুলতে পারবো।
তিনি আরো বলেন আমরা যদি দেশের প্রতি অকৃতিম ভালবাসা ও দেশত্ববোধ জন্মাতে পারি তাহলে বাংলাদেশকে একটি সুশৃঙ্খল, উন্নয়নশীল ও সভ্য জাতি হিসাবে বিশ্ব দরবারে গড়ে তোলা সম্ভব।
Alert! This website content is protected!