বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

ইবি বঙ্গবন্ধু আইন পরিষদ’র নেতৃত্বে সালমান-হানিফ

আজাহার ইসলাম,ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:
বঙ্গবন্ধু আইন পরিষদ ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখার নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। এতে আল-ফিকহ অ্যান্ড লিগাল স্টাডিজ বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী সালমান ওয়াহিদ সভাপতি ও একই বর্ষের আইন বিভাগের শিক্ষার্থী হানিফ হোসাইন সাধারণ সম্পাদক হিসেবে মনোনিত হয়েছেন।

বৃহস্পতিবার রাতে পরিষদের কেন্দ্রীয় সভাপতি (ভারপ্রাপ্ত) বিকাশ মজুমদার জয় ও সাধারণ সম্পাদক নোমান হোসাইন তালুকদার সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

১২ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি নিশাত সরকার বাধন, তানভির হোসাইন রানা, রিয়াজ আহমেদ। যুগ্ম সাধারণ সম্পাদক স্বাধীন, কে জেড নয়ন, সাংগঠনিক সম্পাদক মেজবা আলম সরকার, সুমন পোদ্দার। ছাত্রী বিষয়ক সম্পাদক মায়মুনা রহমান ইতু, প্রচার সম্পাদক মাহামুদুল হাসান তামিম এবং দপ্তর সম্পাদক আশিক আহমেদ মনোনিত হয়েছেন।

এ বিষয়ে নবনির্বাচিত সভাপতি সালমান ওয়াহিদ বলেন, ‘কেন্দ্রীয় কমিটি আমার উপর যে আস্থা রেখে দায়িত্ব দিয়েছে আমি চেষ্টা করবো ভালো কিছু উপহার দেওয়ার। এসময় কমিটির সকলের এবং আইনের শিক্ষার্থীদের সহযোগিতা কামনা করেন তিনি।’

উল্লেখ্য, পূর্বের কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। এছাড়া আগামী ৩০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করে কেন্দ্রীয় দপ্তর সেলে জমা দেওয়ার নির্দেশ দিয়েছে কেন্দ্র।

Alert! This website content is protected!