বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

ইশরাকের গাড়িবহর আসতেই ফেরি বন্ধ করে দিল কর্তৃপক্ষ, লঞ্চে নদী পার

নতুন ভাবনা ডেস্কঃ

বরিশালে সমাবেশে অংশ নিতে যাওয়া ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের গাড়িবহর আটকে দিয়েছে ফেরি কর্তৃপক্ষ। পরে লঞ্চে করে নেতাকর্মীদের নিয়ে পদ্মা পাড়ি দেন ইশরাক।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টায় ঢাকা থেকে বরিশালের উদ্দেশে বিএনপির নেতাকর্মীদের গাড়িবহর নিয়ে রওনা হন ইশরাক। গাড়িবহর মাওয়া ফেরিঘাটে পৌঁছালে কর্তৃপক্ষ তাদের অফিস বন্ধ করে চলে যায়।

পরে লঞ্চে করে নেতাকর্মীদের নিয়ে পদ্মা নদী পার হন বহরের নেতৃত্বে থাকা বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ও সর্বশেষ ঢাকা মহানগর দক্ষিণ সিটি করপোরেশনে বিএনপির মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

পরে কাঁঠালবাড়ি ঘাটে ইশরাক হোসেন সাংবাদিকদের বলেন, ‘বরিশাল বিভাগীয় সমাবেশে অংশ নেয়ার জন্য আমরা ঢাকা রওনা দিয়েছি কিন্তু মাওয়া ঘাটের কর্তপক্ষ নির্লজ্জভাবে আমাদের গাড়ি বহর আটকে দেয়। আমাদের গাড়ি বহরে যাতে না যেতে পারে এজন্য ফেরি কর্তৃপক্ষ অফিস বন্ধ করে চলে যায়। যাই হোক গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনের অংশ হিসেবে কাজ করছি। আমরা আমাদের সংগ্রাম চালিয়ে যাবো।’

এর আগে সকাল ৭ টায় রাজধানীর গোপীবাগ থেকে নেতাকর্মীদের নিয়ে বরিশালের উদ্দেশে যাত্রা শুরু করেন ইশরাক হোসেন। তাঁর সঙ্গে গাড়িবহরে বিপুল সংখ্যক নেতাকর্মী ছিল।

Alert! This website content is protected!