বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

উজিরপুরে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার ঘটনায় দু’ আসামীর আমৃত্যু ও যাব্বজীবন কারাদন্ড

 

রাহাদ সুমন,বানারীপাড়া(বরিশাল)প্রতিনিধিঃ বরিশালের উজিরপুরে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে মোঃ খলিল সিকদার নামের এক ব্যক্তিকে নৃশংসভাবে কুপিয়ে হত্যার ঘটনায় ১ জনকে আমৃত্যু কারাদণ্ড এবং অপর একজনকে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করেছে আদালত।

আজ রোববার (১৩ ডিসেম্বর) বরিশালের ১ম অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক মাহবুব আলম এ রায় ঘোষনা করেন।

আদালতের বেঞ্চ সহকারী রেজাউল ইসলাম জানান, দণ্ডিতদের মধ্যে উজিরপুরের দক্ষিন কুড়ালিয়া এলাকার বাবুল শেখকে আমৃত্যু কারাদণ্ড ও ১ লাখ টাকা জরিমানা এবং মশাং এলাকার আঃ হান্নান খানকে যাবজ্জীবন কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, ২০০৯ সালের ৭ এপ্রিল রাত ৯টার দিকে উজিরপুর উপজেলার মশাং এলাকার মন্ডল বাড়ির পাশে  মোঃ খলিল সিকদারকে ডেকে নিয়ে যায় দন্ডিত আসামীরা। পরবর্তীতে তার গলাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে হত্যা করা হয়। যে ঘটনায় পরের দিন নিহত খলিলের স্ত্রী মোসাঃ ছাহেরা খাতুন বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার তদন্ত শেষে তদন্তকারী কর্মকর্তা ২০১০ সালের ১৪ অক্টোবর আদালতে চার্জশীট দাখিল করেন। আদালত ২৮ জনের সাক্ষ্য গ্রহন শেষে অভিযোগ প্রমানিত হওয়ায় দুইজনকে সাজা প্রদান করেন এবং অভিযোগ প্রমানিত না হওয়ায় বাকি আসামীদের খালাস প্রদান করেন।

Alert! This website content is protected!