বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

উল্লাপাড়া পৌরসভা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন স্বতন্ত্র মেয়র প্রার্থী আরিফ বিন হাবিব

মোঃ আজাদুল ইসলাম, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ 
সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদ থেকে স্বতন্ত্র প্রার্থী আরিফ বিন হাবিব বুধবার (৩০ ডিসেম্বর) নির্বাচন থেকে সরে দাঁড়ালেন।
স্থানীয় ফুড পার্ক হোটেলের কনফারেন্স রুমে সন্ধ্যার পর এক সংবাদ সম্মেলনে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষনা দেন। তিনি সংবাদ সম্মেলনে পৌর নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী এস.এম. নজরুল ইসলাম কে সমর্থন এবং নৌকার বিজয় সুনিশ্চিত করতে দলীয় প্রচার প্রচারনায় অংশ নেয়ার কথা জানিয়ে প্রতিদ্বন্দিতা থেকে সরে দাঁড়ানোর ঘোষনা দেন।
উপজেলা আওয়ামী লীগ ও পৌর নির্বাচন পরিচালনা কমিটির আয়োজনে এ সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা। সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন-উপজেলা পরিষদ চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক বীর মুক্তিযোদ্ধা মোঃ শফিকুল ইসলাম, উল্লাপাড়া পৌরসভার মেয়র এস.এম. নজরুল ইসলাম, উপজেলা যুবলীগের আহবায়ক মীর আরিফুল ইসলাম উজ্জল।
সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ইদ্রিস আলী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক মোঃ মাহবুব সরোয়ার বকুল, উপজেলা আওয়ামী লীগের সদস্য ফয়সাল কাদির রুমি, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ মোঃ জাহেদুল হক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান পান্না, মোখলেছুর রহমান ডাবলু, মোঃ আবুল বাশার সহ স্থানীয় সাংবাদিক বৃন্দ।
উল্লেখ্য আগামী বছর ১৬ জানুয়ারী উল্লাপাড়া পৌর নির্বাচন ব্যালট পেপারে অনুষ্ঠিত হবে।
Alert! This website content is protected!