বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

একাধিক মটরসাইকেল জব্দ; পাইকগাছায় পৌর নির্বাচনে আচরণ বিধি লঙ্ঘন করলেই ব্যবস্থা- সংশ্লিষ্ঠ প্রশাসন

পাইকগাছা(খুলনা) প্রতিনিধিঃ-
 পাইকগাছায় অতিরিক্ত পুলিশ সুপার( দক্ষিন) জিএম আবুল কালাম আজাদ বলেছেন ৩০ জানুয়ারী শনিবার অনুষ্ঠিতব্য পৌর নির্বাচনে আচরণ বিধি লঙ্ঘন ও দায়িত্ব-কর্তব্যে অবহেলা হলেও তাদের ব্যবস্থা নেওয়া হবে। শুক্রবার দুপুরে পাইকগাছা থানা বঙ্গবন্ধু চত্বরে আয়োজিত নির্বাচনী ব্রিফিং সভায় দায়িত্বপ্রাপ্ত পুলিশ সদস্য ও কর্মকর্তাদের উদেশ্যে এ কথা বলেন। ব্রিফিং কালে  উপস্থিত ছিলেন পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার( ডি) সার্কেল মোঃ হুমায়ুন কবির,অতিরিক্ত পুলিশ সুপার (এ)  সার্কেল এসএম রাজু আহম্মেদ, ওসি মো: এজাজ শফী, ইন্সপেক্টর ( তদন্ত) আশরাফুল আলম।
এদিকে শুক্রবার সকালে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের করে পৌর সভায় মটর সাইকেল চালানোর অভিযোগে উপজেলা নির্বাহী এ,বি,এম খালিদ হোসেন সিদ্দিকী ও সহকারী কমিশনার ( ভূমি) মোহাম্মদ আরাফাতুল আলম একাধিক মটর সাইকেল জব্দ করেছেন।
Alert! This website content is protected!