বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

ঐক্যবদ্ধ শক্তি দিয়ে বিএনপি-জামাতের ষড়যন্ত্র রুখতে হবে-ফেনীতে মাইনুল হোসেন খান নিখিল

মো: ওমর ফারুক, ফেনী প্রতিনিধি:-

বিএনপি-জামাত নতুন করে ষড়যন্ত্রে লিপ্ত হচ্ছে, ষড়যন্ত্রের মাধ্যমে তারা শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারাবাহিকতাকে বাধাগ্রস্ত করতে চাইছে উল্লেখ করে যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল বলেন- ঐক্যবদ্ধ শক্তি দিয়ে বিএনপি-জামায়াতের এসব ষড়যন্ত্রকে মোকাবেলা করতে হবে।

শনিবার দুপুরে সাংগঠনিক কাজে চট্টগ্রাম যাওয়ার পথে ফেনী জেলা যুবলীগের আয়োজনে অনুষ্ঠিত এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ফেনী জেলা যুবলীগ সভাপতি দিদারুল কবির রতনের সভাপতিত্বে বক্তব্য রাখেন ফেনী পৌরসভা নির্বাচনে আ.লীগ মনোনীত প্রার্থী ও ফেনী পৌর আ.লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য কাজী মাসুদ রানা।

জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক চৌধুরী আহমেদ রিয়াদ আজিজ রাজীবের সঞ্চালনায় এ আরো উপস্থিত ছিলেন ফেনী সদর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল সহ আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বিএনপি-জামাত একটি জঙ্গি সংগঠন উল্লেখ করে মাইনুল হোসেন খান নিখিল বলেন, সত্যিকার অর্থে যদি তারা মানুষকে ভালোবাসতো এই করোনা দূর্যোগে মানুষকে সেবা দিয়ে মানুষের পাশে থাকতো। করোনা মহামারীর সময় দলীয় নেত্রীর ডাকে সাড়া দিয়ে নিজেদের জীবন বাজী রেখে করোনায় আক্রান্তদের লাশ দাফন সহ অসহায়দের পাশে থাকায় ফেনী জেলা যুবলীগকে ধন্যবাদ জানান তিনি।

তিনি আরো বলেন, দুঃসময়ে আর দুর্দিনে ফেনী জেলা যুবলীগের অবদান তার অজানা নয়। ফেনী ছিলো একটি সন্ত্রাসের জনপদ, ফেনীতে মুক্তিযুদ্ধের পক্ষে কথা বলার সাহস কারো ছিলোনা। ২০০১ থেকে ২০০৬ সালের তান্ডবলিলায় এই ফেনীতে স্বাধীনতার পক্ষের, বঙ্গবন্ধু আর শেখ হাসিনার অসংখ্য প্রেমিকদের হাত-পায়ের রগ কেটে দেওয়া হয়েছিলো।

ফেনীতে যুবলীগ ও সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর নেতৃত্বে আসন্ন ৩০ জানুয়ারীর অনুষ্ঠিত পৌর নির্বাচনে আওয়ামিলীগ মনোনীত নৌকার প্রার্থীকে ঐক্যবদ্ধ হয়ে জয় লাভ করিয়ে সন্ত্রাস, চাঁদাবাজ আর মাদক মুক্ত আধুনিক ফেনী গডতে দলীয় নেতাকর্মীদের আহবান জানান তিনি।

Alert! This website content is protected!