বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা সমাবেশ

উৎপল মোহন্ত বগুড়া জেলা প্রতিনিধিঃ
ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস উদযাপন উপলক্ষে রোববার সকাল ১১টার দিকে জেলা প্রশাসনের আয়োজনে বীর মুক্তিযোদ্ধা সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বগুড়া জেলা প্রশাসকের কার্যালয়ে এই সমাবেশ ও সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসন বগুড়ার আয়োজনে ওই অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উজ্জ্বল কুমার ঘোষের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ জিয়াউল হক। বিশেষ অতিথি হিসেবে পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা উপস্থিত ছিলেন। আলোচনা সভায় আলোচক হিসেবে বক্তব্য প্রদান করেন বগুড়া জেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার রুহুল আমিন বাবলু।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন  অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আব্দুল মালেক, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মাসুম আলী বেগ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সালাহ্উদ্দিন আহমেদ এবং জেলার ৬০জন বীর মুক্তিযোদ্ধা।
Alert! This website content is protected!