বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

করোনার টিকা নিলেন দিনাজপুর ৬ আসনের সংসদ সদস্য  শিবলী সাদিক এমপি 

এস এম মাসুদ রানা বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের নবাবগঞ্জে কোভিড-১৯ টিকা নিলেন দিনাজপুর ৬ আসনের সংসদ সদস্য মোঃ শিবলী সাদিক এমপি । বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ টিকা নেন সংসদ সদস্য মোঃ শিবলী সাদিক এমপি । এ সময় তার সফরসঙ্গী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ছানোয়ার হোসেন মন্ডল ও টিকা এ নেন ।
এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আতাউর রহমান,উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ নাজমুন নাহার, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃপারুল বেগম , ইউ,পি চেয়ারম্যান আবু সাদত মোঃ সায়েম সবুজ, ওসি অশোক কুমার চৌহান,আ‘লীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃজিয়াউর রহমান মানিকসহ প্রমুখ উপস্থিত ছিলেন।
এসময় এমপি শিবলী সাদিক বলেন, অনেক বড় বড় দেশ এখনো ভ্যাকসিন পায়নি। আমরা ভাগ্যবান যে প্রধানমন্ত্রীর নেতৃত্বে ভ্যাকসিন পাচ্ছি। আমি আজ নিজেই এই ভ্যাকসিন নিয়েছি। যার কারণ হলো সাধারণ জনগণ বুঝে উঠুক যে করোনার ভ্যাকসিন নিয়ে যা গুজব উঠছে তা সত্য নয়।

Alert! This website content is protected!