বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

করোনার টিকা নিলেন বিরামপুর পৌরসভা পৌর মেয়র অধ্যক্ষ আক্কাস আলী

এস এম মাসুদ রানা বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনাভাইরাস প্রতিরোধের টিকা গ্রহণ করতে উপচে পড়া ভিড়। বাড়ছে টিকা গ্রহীতার সংখ্যা,রোগীর কোঠা শুন্যতে। দিনাজপুর সিভিল সার্জন কার্যালয়ের কথ্য মতে এ উপজেলায় করোনা রোগীর সংখ্যা বর্তমানে শুন্যতে দাড়ীছে।
গত দুই সপ্তাহ থেকে নতুন কোন ব্যাক্তি করোনায় আক্রান্ত হয়নি এ উপজেলায়। পৌর মেয়র অধ্যক্ষ আক্কাস আলী সহ সমাজের বিশিষ্ট ব্যাক্তিরা নিয়েছেন করোনা ভাইরাস প্রতিরোধ ভ্যাকসিন (টিকা)।
মঙ্গলবার সকাল ১১ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকাদান কেন্দ্রে সাধারণ মানুষের সাথে লাইনে দাড়িয়ে তিনি করেনা ভাইরাস প্রতিরোধের টিকা গ্রহন করেন।
পৌর মেয়র অধ্যক্ষ আক্কাস আলী বিজয়ের চিহ্ন দেখিয়ে বলেন এই টিকা সহজ ও নিরাপদ,এই জন্য তিনি করোনা ভাইরাস প্রতিরোধে সকলকে টিকা গ্রহনের আহব্বান জানান।

Alert! This website content is protected!