বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

করোনার টিকা নিলেন বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান

এস এম মাসুদ রানা বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের বিরামপুরে কোভিড-১৯ এর টিকা নিলেন বিরামপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান। রবিবার (১৪ফেব্রুয়ারি) বেলা ১২ঘটিকায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অস্থায়ী চত্তরে টিকা নেন ওসি মনিরুজ্জামান। এ সময় তদন্ত ওসিসহ বিরামপুর থানার ১৬জন পুলিশ সদস্যও এ টিকা নেন।
টিকা গ্রহণ শেষে ওসি মনিরুজ্জামান বলেন- অনেক বড় বড় দেশ এখনো ভ্যাকসিন পায়নি। আমরা ভাগ্যবান যে বিরামপুরবাসী মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে ভ্যাকসিন পাচ্ছি। আমি আজ নিজেই এই ভ্যাকসিন নিয়েছি। যার কারণ হলো সাধারণ জনগণ বুঝে উঠুক যে করোনার ভ্যাকসিন নিয়ে যা গুজব উঠেছে তা সত্য নয়।
তদন্ত ওসি মতিয়ার রহমান বলেন-মহামারি করোনা থেকে মুক্তি পেতে সুরক্ষার জন্য সারাবিশ্বেই এই ভ্যাকসিন নিচ্ছে মানুষ। কিন্তু আমাদের দেশের একটি গোষ্ঠী এ নিয়ে অপপ্রচার করছে। তবে এখন সমাজের সব শ্রেণির মানুষের ভীতি দূর হচ্ছে। তারা গুজবে কান না দিয়ে ভ্যাকসিন নিচ্ছেন।
Alert! This website content is protected!