বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

করোনায় মারা গেলেন বানারীপাড়ার সাবেক প্রধান শিক্ষক ইউসুফ বালী

রাহাদ সুমন,বানারীপাড়া(বরিশাল)প্রতিনিধি॥ প্রাণঘাতি নভেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বরিশালের বানারীপাড়ায় জাতীয় শ্রেষ্ঠ পুরস্কারপ্রাপ্ত বন্দর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা  মো. ইউসুফ বালী (৬৮) মারা গেছেন।  ৩০ মার্চ মঙ্গলবার সকাল সোয়া ৬টায় ঢাকায় সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তিনি মারা যান।
জানা গেছে, সম্প্রতি সস্ত্রীক তিনি  ঢাকায় বড় মেয়ের বাসায় বেড়াতে যান। সেখানে বসে জ্বরে আক্রান্ত হওয়ার পরে তাকে সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি করা হলে সোমবার পরীক্ষায় তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। সেখানে মঙ্গলবার সকাল সোয়া ৬টায় তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী,দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। ওই দিন বাদ এশা উপজেলার সৈয়দকাঠি ইউনিয়নের আউয়ার গ্রামে স্বাস্থ্যবিধি মেনে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়। দাফনের সময় সেখানে উপস্থিত উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহা জানান, সুর্যাস্তের পরে গার্ড অব অনার দেওয়ার নিয়ম না থাকায় তাকে জাতীয় পতাকা ও ফুল দিয়ে অন্তিম শ্রদ্ধা জানানো হয়।

Alert! This website content is protected!