বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

কলকাতা-ঢাকা মৈত্রী পরিষদের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত

মোঃ সিরাজুল মনির:
কলকাতা – ঢাকা মৈত্রী পরিষদের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী আজ সকাল ১১ টায় দৈনিক নোয়াখালী প্রতিদিন এর সম্পাদক এবং কলকাতা ঢাকা মৈত্রী পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ রফিকুল আনোয়ারের সভাপতিত্বে ঢাকার পল্টন রুপায়ন তাজের নোয়াখালী সমিতির মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে অথিতি হিসাবে উপস্থিত ছিলেন তথ্য মন্ত্রণালয়ের স্হায়ী কমিটির সদস্য জাকিয়া পারভীন খানম এমপি, বিমান ও পর্যটন মন্ত্রণালয় সম্মর্কিত স্হায়ী কমিটির সদস্য সৈয়দা রুবিনা আক্তার মিরা এমপি, ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত স্হায়ী কমিটির সদস্য ফাতেমা নাজমা বেগম এমপি, কোম্পানিগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও নোয়াখালী সমিতির সভাপতি মোহাম্মদ শাহাবুদ্দিন ডেপুটি এ‍্যাটর্নি জেনারেল একেএম আমিন উদ্দিন মানিক পুলিশের সাবেক অতিরিক্ত ডিআইজি মোঃ আবু সুফিয়ান। অনুষ্ঠান উপলক্ষ্যে “বঙ্গমৈত্রী” নামক স্বরণিকার মোড়ক উন্মোচন করে অতিথিরা।
বক্তরা বলেন, ভারত বাংলাদেশ এ দুই বাংলার ইতিহাস ঐতিহ্য সংস্কৃতি সম্প্রীতি ও মৈত্রীর বন্ধনকে আরো শক্তিশালী করবে এ সংগঠন। উভয় দেশের পারস্পরিক সম্পর্কের ধারাবাহিকতার অংশ হিসাবে এ সংগঠন আজীবন কাজ করে যাবে সবসময়।
উল্লেখ্য গত ২৭ সেপ্টেম্বর এক অনলাইন কনফারেন্সে পশ্চিমবঙ্গ সরকারের পঞ্চায়েত ও গ্রাম উন্নয়ন মন্ত্রী শ্রী শ‍্যামল সাতরা কলকাতা ঢাকা মৈত্রী পরিষদের সাংগঠনিক কমিটি ঘোষণা করেন।তিনি বাংলাদেশের মোঃ রফিকুল আনোয়ার কে সভাপতি এবং পশ্চিমবঙ্গের বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক ড.মহীতোষ গায়েনকে সাধারন সম্পাদক হিসাবে ঘোষণা দেন।
Alert! This website content is protected!