বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

কাউখালীতে ছাত্রলীগ নেতা জিতুর অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরন

মোঃ সানমুন রেজা, পিরোজপুর থেকে ঃ পিরোজপুরের কাউখালী উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও সরকারি কাউখালী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম জিতুর ব্যক্তিগত অর্থায়নে উপজেলার অসহায় দরিদ্র ও ছিন্নমুল শতাধিক মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন করেন।
শুক্রবার (২৭ নভেম্বর) কাউখালী লঞ্চঘাট এলাকায়  অসহায় দরিদ্র ও ছিন্নমুল মানুষের শতাধিক কম্বল ও মাক্স বিতরন করেন। এসময় উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা হাফিজুর রহমান শাওন, মোঃ রবিন হোসেন, অভি আহম্মেদ লিমন, মোঃ সয়ন ইসলাম, জাহিদ ফয়সাল, মোঃ মুরাদ হোসেন প্রমূখ।
ছাত্রলীগ নেতা জিতু জানান, ছাত্রলীগ একটি মানবিক সংগঠন। এই সংগঠনের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে সবসময় মানবিক কাজে নিয়োজিত রাখার চেষ্টা করি। এবছর করোনা পরিস্থিতির কারনে শীতে অসহায়, দরিদ্রও ছিন্নমুল মানুষের কষ্ট বাড়বে। তাই তাদের কষ্টের কথা চিন্তা করে শীতের শুরুতেই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা ইসাহাক আলী খান পান্নার নির্দেশনায় প্রথম ধাপে শতাধিক শীতার্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন করেছি। আমার এই কর্মসূচি অব্যাহত থাকবে।

Alert! This website content is protected!