বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

কাউখালীতে  জঙ্গিবাদ-সাম্প্রদায়িকতার বিরুদ্ধে যুবলীগের   বিক্ষোভ সমাবেশ 

মো: সানমুন রেজা, পিরোজপুর থেকে:   মৌলবাদ, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে পিরোজপুরের  কাউখালী উপজেলা যুবলীগ   বুধবার (০২ ডিসেম্বর) বিকেলে  মুজিব চত্বরের থেকে বিক্ষোভ মিছিল  শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মুজিব চত্বরের সামনে সমাবেশ অনুষ্ঠিত হয় এসময়  বক্তব্য রাখেন- কাউখালী উপজেলা যুবলীগের আহবায়ক অধ্যক্ষ অলক কর্মকার ,  যুগ্ন আহবায়ক  মোঃ নাসির উদ্দিন তালুকদার.যুগ্ন আহবায়ক  মোঃ মহাফুজুল রহমান শাওন.কাউখালী সদর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম কাজী.শিয়ালকাঠী ইউনিয়ন যুবলীগের সভাপতি  মোঃ নুরুজ্জামান  সম্রাট  উপজেলা ছাত্রলীগের সভাপতি-রিছাদ হাওলাদার কাউখালী সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি মোঃ রাজু তালুকদার. সাবেক সহসম্পাদক জেলা ছাত্রলীগ  রাতুল হাসান  বাবু. মোঃ মিজান.প্রমুখ।
বক্তারা  বলেন, একাত্তরের পরাজিত সাম্প্রদায়িক শক্তি বঙ্গবন্ধুকে নিয়ে যে ধৃষ্টতা দেখিয়েছে, তাদের এ দেশে থাকার কোনো অধিকার নেই এই মৌলবাদ, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে সরকারকে জিরো টলারেন্স নীতি গ্রহণ করতে হবে। অবিলম্বে মাওলানা মামুনুলদের গ্রেফতার করে বিষ দাঁত ভেঙে দিতে হবে।
না হয় সাম্প্রদায়িক শক্তি মাথাচাড়া দিয়ে উঠবে।
Alert! This website content is protected!