বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

কাউখালীতে দুই হাজার কেজি জাটকা আটক

মোঃ সানমুন রেজা, পিরোজপুর থেকেঃ 
পিরোজপুরের কাউখালী বেকুটিয়া ফেরিঘাট এলাকায় অভিযান চালিয়ে ৫০মন (দুই হাজার কেজি ) জাটকা আটক করেছে কোস্টগার্ড।
বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে  বেকুটিয়া ফেরিঘাটে কুয়াকাটা থেকে যশোর গামী ‘মীম জল ‘নামের একটি যাত্রীবাহী বাসে অভিযানে চালিয়ে ওই জাটকা আটক করা হয়। শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সকালে সেগুলো উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা.খালেদা খাতুন রেখার উপস্থিতিতে স্থানীয় এতিমখানা ও গরিব মানুষের মধ্যে বিতরণ করা হয়। এ সময় কাস্টগার্ড পশ্চিম জোনের কন্টিজেন্ট কমান্ডার নওশের আলী, উপজেলা মৎস্য কর্মকর্তা ফনি ভুষন পাল, উপজেলা নির্বাচন অফিসার মিজানুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জি.এম সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন।
কোস্টগার্ড পশ্চিম জোনের কন্টিজেন্ট কমান্ডার নওশের আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দিবাগত রাত ২টার সময় কাউখালীর বেকুটিয়া ফেরিঘাটে মীমজল নামের যাত্রীবাহী বাসে অভিযান চালানো হয়। এ সময় বাসের বাস্কারে দুই হাজার কেজি জাটকা(প্রায় ৫০ মন) আটক করা হয়। আটক জাটকার আনুমানিক মূল্য আট লাখ টাকা।

Alert! This website content is protected!