বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

কাউখালীতে ৫০ পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহারের পাকা বাড়ি

পিরোজপুর প্রতিনিধি:

পিরোজপুরের কাউখালীতে মুজিব শতবর্ষ উপলক্ষে প্রথম পর্যায়ের ভূমিহীন ও গৃহহীন ৫০ পরিবার মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের পাকা বাড়ি পেল।
শনিবার (২৩ জানুয়ারি) সকালে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গনভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিশে^র সর্ববৃহৎ এ আশ্রয়ন প্রকল্প উদ্ধোধন করেন। এরপরে কাউখালী উপজেলা প্রশাসন ৫০ অসহায় ভূমিহীন ও গৃহহীনদের মাঝে জমিসহ পাকা বাড়ির কাগজপত্র ভুক্তভোগীদের হাতে তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ মিয়া মনু, উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ খালেদা খাতুন রেখা, সহকারি কমিশনার (ভূমি) জান্নাত আর তিথী, উপজেলা ভাইস চেয়ারম্যান মৃদুল আহম্মেদ সুমন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট এ.কে.এম আব্দুস শহীদ, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তালুকদার পল্টন, সদর ইউপি চেয়ারম্যান আমিনুর রশিদ মিল্টন প্রমুখ।

Alert! This website content is protected!