বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

কাজিপুরে বিদ্যালয়ের তহবিল তছরুপের অভিযোগ

মোঃ আজাদুল ইসলাম, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের কাজিপুরের খাসরাজবাড়ী উচ্চ বিদ্যালয়ের তহবিল তছরুপের অভিযোগ উঠেছে।
বুধবার (৩০ ডিসম্বর) দুপুরে ওই বিদ্যালয়ের পরিচালনা কমিটির চারজন সদস্য মাধ্যমিক শিক্ষা অফিসার বরাবর লিখিত অভিযোগ করেছে।
অভিযোগসূত্র জানা গেছে, খাসরাজবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজলুল হক বিদ্যালয়ের শিক্ষার্থীদের বেতন, সেসন, স্কুল উন্নয়ন ফি, পাঠাগার ও মসজিদ উন্নয়ন খাতে যথারীতি অর্থ আদায় করেন।
কিন্তু তিনি এসব অর্থ নিয়মানুযায়ী বিদ্যালয়ের ব্যাংক হিসাব নম্বরে না রেখে নিজের নিকট রাখেন এবং ইচ্ছামতো তছরুপ করে চলেছেন। প্রভাব খাটিয়ে অর্থের বিনিময়ে বার বার আবুল হোসেন নামের একজনকে দাতা সদস্য হিসেবে রেজুলেশন দেখিয়ে চলেছেন। অথচ বিদ্যালয় পরিচালনা কমিটির এ সংক্রান্ত কোন সভা তিনি আহবান করেননি।
অভিযোগকারীদর মধ্যে খাসরাজবাড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গোলাম হোসেন জানান, বারবার বলার পরও প্রধান শিক্ষক নিজেকে সংশোধন করেননি। তিনি অনিয়ম করেই চলেছেন।
প্রধান শিক্ষক ফজলুল হক জানান, নিয়ম মেনেই আমি বিদ্যালয়ের পরিচালনা করে আসছি। উনাদের( চারজন পরিচালনা কমিটির সদস্য) অভিযাগ সত্যি নয়।
কাজিপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শামীম আরা অভিযোগ পাবার কথা স্বীকার করে জানান, এ বিষয়ে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।
Alert! This website content is protected!