বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

কিশোরগঞ্জে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে  বৃক্ষরোপন ও শীতবস্ত্র বিতরণ 

মোঃ আদর আলী, কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধিঃ    
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা ছাত্রলীগের গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, বৃক্ষরোপন ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও সমাবেশ করেছে উপজেলা ছাত্রলীগ।
আজ মঙ্গলবার  বিকাল ৪ টার সময় কিশোরগঞ্জ সরকারী  বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা ছাত্রলীগের সভাপতি মাইনুুল আরফিন সপুর সভাপতিত্বে ও সাঃ সম্পাদক মেহেদী হাসান  জেভির সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের কিশোরগঞ্জ উপজেলা শাখার সভাপতি মোঃ জাকির হোসেন বাবুল, প্রধান আলোচক, বাংলাদেশ ছাত্রলীগের নীলফামারী জেলা শাখার সভাপতি মনিরুল হাসান শাহ আপেল,  বিশেষ আলোচক, বাংলাদেশ ছাত্রলীগ নীলফামারী জেলা শাখার সাধারণ সম্পাদক, মাসুদ সরকার, বিশেষ অতিথি বাংলাদেশ আওয়ামী লীগ কিশোরগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ মশিয়ার রহমান,  বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কিশোরগঞ্জ উপজেলা সভাপতি পতিরাম চন্দ্র রায়।
প্রধান অতিথি  জাকির হোসেন বাবুল বলেম, শিক্ষা, শান্তি, প্রগতির ধারক ও বাহক, পতাকাবাহী বিপ্লবী ছাত্রসংগঠন, জাতির মুক্তির স্বপ্নদ্রষ্টা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া, জীবন ও যৌবনের উত্তাপে শুদ্ধ সংগঠন, সোনার বাংলা বিনির্মাণে কর্মী গড়ার পাঠশালা বাংলাদেশ ছাত্রলীগ। বিদ্যার সঙ্গে বিনয়, শিক্ষার সঙ্গে দীক্ষা, কর্মের সঙ্গে নিষ্ঠা, জীবনের সঙ্গে দেশপ্রেম এবং মানবীয় গুণাবলির সংমিশ্রণ ঘটিয়ে বাংলাদেশ  ছাত্রলীগ অতিক্রম করেছে পথচলার ৭৩ বছর। জয় বাংলা জয় বঙ্গবন্ধু।।
Alert! This website content is protected!