বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

কুতুবদিয়ায় প্রজন্ম চট্টগ্রামের মাস্ক বিতরণ কর্মসূচি

মোঃ সিরাজুল মনির চট্টগ্রাম।
গত ২৯ নভেম্বর, রবিবার “প্রজন্ম চট্টগ্রাম-কুতুবদিয়া” শাখার উদ্যোগে করোনার সেকেন্ড ওয়েব প্রতিরোধে প্রজন্ম চট্টগ্রামের নির্বাহী পরিচালক চৌধুরী জসীমুল হকের সার্বিক তত্ত্ববধানে,প্রজন্ম কুতুবদিয়ার প্রতিনিধি হুসনুল মোবারক ও আল আমিনের নেতৃত্বে কুতুবদিয়া উপজেলার বিভিন্ন স্থানে রিক্সা চালক,সিএনজি চালক,কাঁচাবাজার, মাস্কবিহীন দোকান ব্যবসায়ী, পথচারীসহ দিনমজুরদের মাঝে সচেতনতামূলক প্রচারণা ও বিনামূল্যে মাস্ক বিতরণ কর্মসূচি পালন করা হয়। এ সময় প্রজন্ম কুতুবদিয়ার প্রতিনিধি হুসনুল মোবারক বলেন,শীতের প্রকোপ বাড়ার সঙ্গে সঙ্গে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। করোনা ভাইরাস থেকে এড়াতে প্রত্যেক মানুষের সচেতনতা অবলম্বন করা উচিৎ। সকলকে পরিস্কার-পরিচ্ছন্ন থাকা, বাড়ির বাহিরে চলাফেরার সময় মাস্ক ব্যবহার করা,সাবান দিয়ে হাত দোয়া ও সামাজিক দূরুত্ব বজায় রাখতে সর্বসাধারণের প্রতি আহ্বান করা হয়।
অত্র সংগঠনের প্রতিনিধি জিয়াউল করিম বলেন,আমাদের জনবহুল দেশে করোনা সংক্রমণরোধে সবচেয়ে জরুরী জনসচেতনতা। এ কারণে আমরা জনসচেতনতামূলক নানা কর্মসূচি চালিয়ে যাচ্ছি। প্রতিনিধি আল আমিন বলেন, বিশ্বে করোনা ভাইরাসের বিস্তার এবং প্রভাব বাংলাদেশেও এখন স্বাস্থ্য ঝুকিতে পড়েছে। তাই সকলকে সাবধনতা অবলম্বন করতে হবে। উক্ত সচেতনতামূলক প্রচারণা ও বিনামূল্যে মাস্ক বিতরণে সর্বাত্মক সহযোগিতা করেন মোহাম্মদ শরিফ উদ্দীন, মোহাম্মদ আব্বাস,আব্দুল মজিদ, ছৈয়দুল আলম প্রমুখ।
এ সময় কুতুবদিয়ার সাধারণ মানুষ প্রজন্ম চট্টগ্রামের এ উদ্যোগকে স্বাগত জানান।
Alert! This website content is protected!