বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

কেশরহাটে নৌকার প্রচার মিছিল, জামাত-বিএনপিকে হুশিয়ারী ছাত্রলীগের!

মোহনপুর প্রতিনিধিঃ
আসন্ন রাজশাহীর কেশরহাট পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী শহিদুজ্জামান শহিদকে বিজয়ী করতে প্রচারণা মিছিল ও পথসভা করেছে উপজেলা ও পৌর শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। এসময় জামাত-বিএনপির প্রার্থীদের বাড়াবাড়িতে হুশিয়ারী দেন তারা।
শুক্রবার (১৫ জানুয়ারী) বিকেলে পৌরসভার কেশরহাট বাজারে উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাক ও পৌর শাখা ছাত্রলীগের সভাপতি মমিনুল ইসলাম মমিন ও সাধারণ সম্পাদক শাহিন আলমের নেতৃত্বে এই প্রচারণা কার্যক্রম চলে।
প্রচারণা মিছিলটি বাজারের উচ্চ বিদ্যালয়ের মাঠ থেকে শুরু করে অপরপ্রান্ত মাছ বাজার বড় ব্রিজ প্রদক্ষিন করে। মিছিল শেষে বাজারের প্রধান ফটকে পথসভায় বক্তারা দিকনির্দেশনা মুলক বক্তব্য রাখেন।
এদিকে, আসন্ন কেশরহাট পৌর নির্বাচন এ মাসের শেষ ৩০ জানুয়ারী ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। সেক্ষেত্রে আর মাত্র ১৪ দিন নির্বাচনী প্রচারণা চালাবে মেয়র ও কাউন্সিলর প্রার্থী। এর ধারাবাহিকতায় নৌকার প্রচারণা চালিয়েছেন ছাত্রলীগের নেতাকর্মীরা।
এসময় নৌকার প্রার্থী শহিদুজ্জামান শহিদ এর পক্ষে ভোট চেয়ে পথসভায় বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি ও রাজশাহী জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি আব্দুর রাজ্জাক, মোহনপুর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক খায়রুল বাসার, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ রানা, পৌর শাখা ছাত্রলীগের সভাপতি মমিনুল ইসলাম মমিন ও সাধারণ সম্পাদক শাহিন আলম, প্রচার সম্পাদক সবুজ শেখ, উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি নাজমুল ইসলাম, সাধারণ সম্পাদক সজিব ইসলাম দুর্জয়সহ পৌর শাখা বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীরা।
বক্তব্যে প্রত্যেকেই জামাত- বিএনপি সহ স্বতন্ত্র প্রার্থী ও তাদের কর্মীদের কড়া হুশিয়ারি দেয়ার পাশাপাশি নৌকার প্রার্থী ও কর্মীদের নিয়ে বিদ্রুপ মন্তব্য থেকে দুরে থাকার আহবান জানান। অন্যথায় প্রকাশ্য দিবালোকে গন-ধুলায় দিয়ে পৌরসভা ছাড়া করবে ছাত্রলীগ বলেও শতর্ক করা হয়। আর বেশি বাড়াবাড়ি করার চেষ্টা করলে তৎক্ষনাৎ সামনে দাঁড়াবে ছাত্রলীগ বলেও হুশিয়ার করা হয়।
পরিশেষে দলমত নির্বিশেষে সকলেই নৌকার প্রার্থীকে ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ভোটারদের অনুরোধ জানিয়েছে ছাত্রলীগ ।
Alert! This website content is protected!