বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

কেশরহাট পৌর মেয়র শহিদকে সংবর্ধনা জানালেন নেতাকর্মী ও সমর্থকরা

সুমন শান্ত,মোহনপুরঃ
কেশরহাট পৌরসভার মেয়র শহিদুজ্জামানকে সংবর্ধনা জানিয়েছে ভোটার সমর্থকরা। আসন্ন পৌর নির্বাচনে নৌকা মার্কা প্রতীকের মনোনয়ন পান তিনি।
২৭ ডিসেম্বর রোববার বিকেলে তিনি শাহ মখদুম বিমান বন্দরে পৌঁছানোর আগেই পৌর এলাকার ভোটার সমর্থকরা উপস্থিত হন। বিমান অবতরণ শেষে ভক্ত সিক্ত হন তিনি। শহিদুজ্জামান শহিদ কে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেওয়ার খবর নেতা কর্মীদের মধ্যে ছড়িয়ে পড়লে ২৭ ডিসেম্বর বিকেলে শহিদকে শুভেচ্ছা জানিয়ে বরন করে নেন আওয়ামী লীগের নেতাকর্মীরা ও সমর্থকরা।
এসময় তিনি জনসাধারণের ভালবাসার জন্য কৃতঙ্গতা প্রকাশ করেন। এরপর তিনি রাজশাহীতে এ এইচএম কামারুজ্জামান হেনার কবর জিয়ারত করেন। সন্ধা ৭টার দিকে কেশরহাটে পৌছে সর্বসাধারণের সঙ্গে কুশল বিনিময় করেন।
এসময় উপস্থিত ছিলেন মোহনপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট আবদুস সালাম, কেশরহাট পৌর আওয়ামীলীগের সভাপতি শাহেদুজ্জামান মুক্তা,ধুরইল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, পৌর যুবলীগের সভাপতি রোকমতজামান টিটুসহ স্থানীয় নেতৃবৃন্দ।
Alert! This website content is protected!