বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

ক্ষুদে কবি মনি’র শুভ জন্মদিন আজ

নিজস্ব প্রতিবেদকঃ সুন্দর এই ভুবনে সুন্দরতম জীবন হোক তোমার,পূরণ হোক প্রতিটি স্বপ্ন, প্রতিটি আশা, বেচে থাকো হাজার বছর, শুভ জন্মদিন।

স্বরুপকাঠী কলেজিয়েট একাডেমির দশম শ্রেণীর বিজ্ঞান বিভাগের মেধাবী ছাত্রী মোসাঃ জান্নাতুল ফেরদৌস(মনি)’র শুভ জন্মদিন আজ।২০০৪ সালের ৬ ফেব্রুয়ারী বাগেরহাটের ষাট গম্বুজ,ফুলবাড়ির ফরাজী বংশের এক সমভ্রান্ত মুসলিম পরিবারে ফারুক ফরাজী এবং সাহনাজ বেগম দম্পত্তির কোলজুড়ে পৃথীবিতে আগমন করেন জান্নাতুল ফেরদৌস। তার ডাক নাম মনি।তিন ভাই বোনের মধ্যে মনি সর্বকনিষ্ঠ। তার দুই ভাই মিরাজ এবং মিজানুর রহমান(মিজু)। বড় ভাই পেশায় একজন সফল ব্যবসায়ী এবং ছোট ভাই একজন তড়িৎ কৌশল প্রকৌশলী।শুভ জন্মদিন উপলক্ষ্যে মনির সাথে এই প্রতিবেদকের কথা হলে সে প্রতিবেদককে জানান যে তার জীবনের লক্ষ্য হলো ইসলামের বিধান রক্ষা করে একজন আদর্শ শিক্ষক হওয়া,সমাজের আশ্রয়হীনদের জন্য একটা আশ্রয়কেন্দ্র তৈরি করা, গরীব মানুষদেরকে সহযোগিতা করার জন্য বাবার নামে একটা সংঘঠন করা এবং মায়ের নামে একটি হাফেজী মাদ্রাসা স্থাপন করা।সে আরো জানায় অবসর সময়ে সে লেখালেখি করতে এবং হাসিখুশিভাবে বন্ধুদের সাথে সময় কাটাতে পছন্দ করে। পরিশেষে সে দেশবাসীর কাছে তার উজ্জল ভবিষ্যতের জন্য সকলের দোয়া কামনা করে।তার জন্মদিন উপলক্ষ্যে দেশের বহুল প্রচারিত জনপ্রিয় জাতীয় অনলাইন গনমাধ্যম দৈনিক নতুন ভাবনার সুযোগ্য প্রকাশক ও সম্পাদক শামীম হাসান (নিরব) তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

Alert! This website content is protected!