বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

খাস জমি ভূমিহীনদের মাঝে বন্টনের দাবিতে লালমনিরহাটে মানববন্ধন

রাসেল ইসলাম,
লালামনিরহাট প্রতিনিধিঃ
লালামনিরহাট জেলার কালিগঞ্জ উপজেলার ভোটমারী ইউনিয়নের শালহাটি নোহালী মৌজার ৪০ একর খাস জমি উদ্ধার করে ভূমিহীনদের দেয়ার দাবিতে লালামনিরহাট জেলা প্রশাসক এর কার্যালয়ের সামনে মানববন্ধন করেছে ভূমিহীন কৃষকেরা।
বুধবার (৬ জানুয়ারি) সকাল ১১টায় লালামনিরহাট জেলা প্রশাসক বরাবর স্বারকলিপি দিয়ে মানববন্ধনে দাড়ান তারা।
স্বারকলিপি ও ভূমিহীনদের কাছ থেকে জানাযায় জেলার কালিগঞ্জ উপজেলার শালহাটি নোহালী গ্রামের মৃত সিদ্দিক আলীর ছেলে আমিন উদ্দিন (৬৬) শালহাটি নোহালী মৌজার ৪০ একর খাস জমি যাহার জেএলনং-১২, খতিয়ান-২১ অবৈধ্য ভাবে নিজ নামে রেকর্ড করে এবং গত ২১ নভেম্বর ২০২০ ইং তারিখে মধ্যরাতে আজ্ঞাত নামা ৩০/৪০ জন অস্ত্রধারী সন্ত্রাসীর সহায়তায় ওই জমিতে ভুট্রা বীজ বপন করে এবং দীর্ঘদিন ধরে ঐ জমি ভোগদখল করা অসহায় গরীব নিরীহ জনগন জমিতে গেলে পাণনাশের হুমকি দেয়।
বিষয়টি জেলা প্রশাসকের দৃষ্টিগোচর ও আইনগত ব্যাবস্থা গ্রহন করে অসহায় গরীব ভূমিহীনদের ভূমি ফিরিয়ে দেয়ার দাবী জানান তারা।
Alert! This website content is protected!