বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

খুলনায় র‌্যাবের অভিযানে অস্ত্রসহ আটক -১

শাহরিয়ার কবির ব্যুরো চিফ খুলনা:-খুলনায় র‌্যাবের অভিযানে অস্ত্র ও গুলিসহ এক সন্ত্রাসীকে আটক করা হয়। এ সময় তার নিকট হতে ১ টি রিভলবার ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। আটককৃত আসামী হলেন খুলনা জেলার রূপসা থানার নৈহাটি মধ্যপাড়া এলাকার মোঃ শহিদুল ইসলামের পুত্র মোঃ শরিফুল ইসলাম মুন্না (৩৫)।
র‌্যাব সূত্রে জানা যায়, র‌্যাব-৬, (স্পেশাল কোম্পানী) খুলনার একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, খুলনা জেলার রুপসা থানাধীন নৈহাটি মধ্যপাড়া জনৈক তৈয়বুর রহমান এর বসত বাড়ির সামনে কতিপয় ব্যক্তি অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। এরূপ তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আসামীকে গ্রেফতার করা হয়। উক্ত স্থানেই আসামীর দেহ তল্লাশি করে দেশীয় তৈরী অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে খুলনা জেলার রুপসা থানায় অস্ত্র আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

Alert! This website content is protected!