বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

খুলনায় ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত-২

শাহরিয়ার কবির ব্যুরো চিফ খুলনা।।খুলনা জিরোপয়েন্ট এলাকার শিকদার পেট্রোল পাম্পের সামনে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন।

শুক্রবার সকাল ৯ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয়রা ও পুলিশের সুত্র জানান, নতুন ডিসকভারি একটি মোটরসাইকেলে সাতক্ষীরা থেকে খুলনার দিকে আসছিলেন দুই আরোহী। মোটরসাইকেলটি খুলনা-সাতক্ষীরা মহাসড়কের শিকদার পেট্রোল পাম্পের পশ্চিমে সাতক্ষীরা লাইন কাউন্টারের সামনে পৌঁছালে সাতক্ষীরাগামী একটি ট্রাক তাদের চাপা দিলে ঘটনাস্থলেই তারা নিহত হন। ট্রাকটিও দ্রুতগতিতে পালিয়ে যায়। ধারণা করা হচ্ছে তারা দুই জন বাবা-ছেলে হতে পারে। তাদের সঙ্গে বোতলে রাখা খেজুরের রস ছিল।

হরিণটানা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ এনামুল হক বলেন, শুক্রবার সকাল ৯টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের শিকদার পেট্রোল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। এখনো পর্যন্ত নিহতদের পরিচয় পাওয়া জানা যায়নি।

Alert! This website content is protected!