বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

গৃহবধু হত্যার প্রতিবাদে ও জড়িতদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত

আর.কে.বাবু ঈশ্বরদী, পাবনাঃ- পাবনার সুজানগরে গৃহবধু হত্যার প্রতিবাদে ও জড়িতদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। নিহত গৃহবধূর নাম জাকিয়া সুলতানা।

বুধবার(৯ ডিসেম্বর) দুপুর ১২টায় সদর উপজেলার দুবলিয়া উচ্চ বিদ্যালয়ের সামনে এই কর্মসূচি পালিত হয়। এতে অংশ নেয় ফজিলাতুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়, দুবলিয়া উচ্চ বিদ্যালয়, হাজি জসিম উদ্দিন ডিগ্রি কলেজের শিক্ষক কর্মচারী, ছাত্র-ছাত্রী, এলাকাবাসী ও স্বজনরা।

মানববন্ধনে নিহতের বাবা হাছেন আলী বলেন, দীর্ঘদিন প্রেম করার পর সাত মাস আগে বিয়ে করে জাকিয়া ও মিম। বিয়ের পর জাকিয়া জানতে পারে তার স্বামী মিম মাদকসেবী। এ নিয়ে প্রায়ই দু‘জনের মধ্যে ঝগড়া হতো। জাকিয়াকে মারধরও করতো মিম। এরই ধারাবাহিকতায় গত ১ ডিসেম্বর দিবাগত রাতে কোনো এক সময় জাকিয়াকে শ্বাসরোধে হত্যার পর তার লাশ ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রেখে পালিয়ে যায়। পলাতক মিম কে অতি দ্রুত গ্রেফতার করে ফাঁসির দাবি জানান তিনি।

Alert! This website content is protected!