বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

গোপালপুর পৌরসভায় ভোটগ্রহন চলছে

মো. আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধিঃ-
মাঘের হার কাপানো তীব্র শীতে দ্বিতীয় ধাপে সকাল থেকে উৎসব মুখর পরিবেশে নাটোরের গোপালপুর পৌরসভায় ভোটগ্রহণ শুরু হয়েছে।  তীব্র শীত উপেক্ষা করে সকাল থেকে ভোট কেন্দ্র গুলিতে ভোটারদের উপস্থিত ছিলো চোখে পড়ার মতো।
 শনিবার(১৬ই জানুয়ারী) সকাল ৮ টা থেকে শুরু হওয়া এই ভোটগ্রহন চলবে বিকেল ৪টা পর্যন্ত।
 গোপালপুর পৌরসভায় নির্বাচন সুষ্ঠু করতে  পুলিশ সদস্য, আনসার সদস্য, ২ প্লাটুন(৪০ জন) বিজিবি ও ২প্লাটুন(৮০ জন) র‌্যাব নির্বাচনী আইন শৃংঙ্খলা রক্ষার কাজে নিয়োজিত রয়েছেন।
 পাশাপাশি ৯জন নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে মাঠে রয়েছে ভ্রাম্যমান আদালত। পৌরসভাতে সক্রিয় রয়েছে সরকারের বিভিন্ন গোয়েন্দা সংস্থাও।
জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ আছলাম জানান, সুষ্ঠু ‍ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহন সম্পন্ন করার জন্য সকল প্রস্তুতি গ্রহন করা হয়েছে। প্রতিটি কেন্দ্রে পুলিশের পাশাপাশি অস্ত্রধারী আনসার সদস্যরা নিয়োজিত রয়েছেন। এছাড়া র‌্যাব এবং বিজিবি স্ট্রাইকিং ফোর্স হিসেবে কাজ করছে।
গোপালপুর পৌরসভায় ৪ জন মেয়র প্রার্থী, ১২ জন কাউন্সিলর প্রার্থী এবং ৩৬ জন সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।
Alert! This website content is protected!