বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

গোপালপুর পৌরসভা নির্বাচনে বিএনপির একক প্রার্থী হলেন কচি

মো. আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধিঃ নাটোরের গোপালপুর পৌরসভা নির্বাচনে বিএনপির একক প্রার্থী হিসেবে মেয়র পদে আব্দুল্লাহ আল মামুন কচির নাম ঘোষণা করা হয়েছে । রবিবার (১৩ ডিসেম্বর) দুপুরে নাটোর জেলা বিএনপির আহ্বায়ক আমিনুল হক একক প্রার্থী হিসেবে তাঁর নাম ঘোষণা করেন।

সন্ধ্যায় লালপুর থানা বিএনপির সদস্য সচিব ও লালপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হারুনর রশিদ পাপ্পু  বিষয়টি নিশ্চিত করে তিনি বলেন,‘ গত ৯ ডিসেম্বর সাবেক প্রতিমন্ত্রী মরহুম ফজলুর রহমান পটলের বাসভবনে পৌর নির্বাচন উপলক্ষে নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মেয়র পদে বর্তমান মেয়র ও সদস্য সচিব নজরুল ইসলাম মোলাম, পৌর বিএনপির আহ্বায়ক আব্দুল্লাহ আল মামুন কচি, যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম রানা, জিল্লুর রহমান, থানা শ্রমিক দলের সাধারণ সম্পাদক আসলাম আলী, পৌর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলীসহ ছয়জনপ্রার্থী মেয়র পদে দলীয় প্রার্থী হতে আগ্রহ প্রকাশ করে।

একক প্রার্থী বাছাইয়ের জন্য জেলা কমিটির কাছে প্রেরণ করা হয়। আজ জেলা বিএনপি যাচাই-বাছাই করে একক প্রার্থী হিসেবে গোপালপুর পৌর বিএনপির আহ্বায়ক আব্দুল্লাহ আল মামুন কচির নাম ঘোষণা করেন ।

Alert! This website content is protected!