বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

গোপালপুর পৌর নির্বাচনে মনোনয়নের দাবিতে সাইফুলের পক্ষে মিছিল

 মো. আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধিঃ আসন্ন নাটোরের লালপুর উপজেলার গোপালপুর পৌরসভা নির্বাচন জমে উঠেছে। ১৬ জানুয়ারী ভোট গ্রহণের তফসিল ঘোষনার পর থেকেই সরগরম তৃণমূলের রাজনীতি। পৌর নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশি সাইফুল ইলামকে দলীয় মনোনয়ন দেওয়ার দাবিতে প্রচারণা মিছিল করেছে কর্মীসমর্থক ও তৃণমূল ভোটাররা।

রবিবার (১৩ ডিসেম্বর) বিকেলে মনোনয়ন দেওয়ার দাবিতে গোপালপুর রেলগেট এলাকা থেকে জাতীয় পতাকা হাতে কর্মীসমর্থক ও তৃণমূল ভোটার রা একটি মিছিল বের করে । মিছিলে পৌরসভার বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে কড়ই তলায় এসে শেষ হয়। এসময় কর্মীসমর্থকরা জানায়,‘তারা ঐকব্যবদ্ধ হয়েছেন। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নিকট আকুল আবেদন এবার পৌর নির্র্বাচনে নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশি মেয়র প্রার্থী সাইফুল ইসলাকেই নৌকার মাঝি দেখতে চাই তারা। সাইফুল ইসলাম নৌকা প্রতিকে মনোনয়ন পেলে বিপুল ভোটে জয় ছিনিয়ে আনবেন তারা। ’

দলীয় মনোনয়ন প্রত্যাশি মেয়র প্রার্থীরা মনোনয়ন ফর্ম উত্তোলন ও জমাদিতে ঢাকায় অবস্থান করলেও এলাকায় নেতার পক্ষে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছে কর্মীসমর্থকরা। ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ২০ ডিসেম্বর। মনোনয়নপত্র বাছাই ২২ ডিসেম্বর এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষদিন ২৯ ডিসেম্বর।

Alert! This website content is protected!