বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

ঘুমালে চলবেনা তাহলে খরগোশ-কচ্ছপের কাহিনী হবে ফেনীতে নৌকার পথসভায় নাসিম চৌধুরী

মো: ওমর ফারুক, ফেনী প্রতিনিধি :-

প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার ও ফেনী ইউনিভার্সিটি অব ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম বলেছেন- নৌকার প্রার্থী তথা নজরুল ইসলাম স্বপন মিয়াজীকে নির্বাচিত করতে এখন থেকে আগামী ৬ দিন নেতাকর্মী সহ এলাকার বাসিন্দাদের রাত-দিন কাজ করতে হবে। ঘুমালে চলবে না, নয়ত খরগোশ-কচ্ছপের কাহিনী হবে। সেই সুযোগ হতে দেয়া যাবেনা। ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইতে হবে। ভোটের দিন সকালে লাইন ধরে নৌকায় ভোট দিয়ে তাকে বিজয়ী করতে হবে। স্বপন মিয়াজী নির্বাচিত হয়ে ফেনী বাসীর মুখ উজ্জ্বল করবে।

ফেনী পৌরসভায় অনেক ওয়ার্ডে এখনো গ্রামীণ অবকাঠামো বিদ্যমান। নাগরিক সুযোগ-সুবিধা বাড়াতে স্বল্প মেয়াদী, দীর্ঘ মেয়াদী পরিকল্পনা স্বপন মিয়াজীর রয়েছে। ৩০ জানুয়ারির নির্বাচন উন্নয়নের নির্বাচন। ফেনী পৌরসভা উন্নয়নের জোয়ারের দিকে চলবে, নাকি উল্টো দিকে চলবে সেদিন তা নির্ধারণ হবে। স্বপন মিয়াজীর প্রতিদ্বন্ধী প্রার্থী বিপরীত মেরুর। তাই তিনি উন্নয়ন করতে পারবেন না। স্বপন মিয়াজী উন্নয়ন করতে পারবেন, কারণ তার দল আওয়ামীলীগ ক্ষমতায়। ফেনীকে উন্নয়নের শিখরে পৌঁছাতে স্বপন মিয়াজীর সাথে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, ও ফেনী-২ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী রয়েছেন।

রাতে শহরের মহিপালে ফ্লাইওভারের নিচে ১১ ও ১৩নং ওয়ার্ডের আয়োজনে নৌকা প্রতীকের সমর্থনে পথসভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

১৩নং ওয়ার্ড আওয়মীলীগের সভাপতি হাজী সাহাব উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাছির খানের সঞ্চালনায় এ সময় আরো উপস্থিত ছিলেন- মেয়র প্রার্থী ফেনী পৌর আওয়ামিলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী, জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল বাশার মজুমদার তপন, যুগ্ম-সাধারণ সম্পাদক আবদুল করিম ও জহির উদ্দিন মাহমুদ লিফটন, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ মিলন, পৌরসভার বর্তমান মেয়র হাজী আলাউদ্দিন, পৌর আওয়ামীলীগ সভাপতি আয়নুল কবির শামীম, পরশুরাম উপজেলা সভাপতি কামাল উদ্দিন মজুমদার, জেলা যুবলীগ সভাপতি দিদারুল কবির রতন প্রমুখ বক্তব্য রাখেন। সভায় আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Alert! This website content is protected!