বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

চট্টগ্রামের  বোয়ালখালীতে মুফতী গিয়াস উদ্দিন আত-ত্বাহেরীর মাহফিল আজ

বোয়ালখালী ( চট্টগ্রাম )প্রতিনিধি :
বোয়ালখালী পৌরসভার পশ্চিম গোমদন্ডী দক্ষিণপাড়া, তেলিয়া সেতু সংলগ্ন হযরত বদর আউলিয়া (রা.) মাজার প্রাঙ্গণে আজ: সোমবার, পবিত্র ফাতেহা-ই ইয়াজদাহুম উপলক্ষে গাউছুল আজম (দঃ) সুন্নী কনফারেন্সে প্রধান আলোচক হিসাবে তশরীফ আনবেন আলেমেদ্বীন, ইসলামি চিন্তাবিদ ও মিডয়া ব্যক্তিত্ব ও দাওয়াতে ঈমানী বাংলাদেশ এর চেয়ারম্যান এবং ব্রাক্ষণবাড়িয়া ফরজিয়া দরবার শরীফ এর পীর হযরত মাওলানা মুফতি গিয়াস উদ্দীন আত-ত্বাহেরী (মা.জি.আ)।

মাহফিলে উদ্বোধক হিসাবে উপস্থিত থাকবেন- ইসমত আলী জামে মসজিদ পরিচালনা কমিটির অর্থ সম্পাদক, সমাজসেবক মোহাম্মদ সেকান্দর।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন-পশ্চিম গোমদন্ডী ইউনিয়ন উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও বোয়ালখালী উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মোহাম্মদ শফিউল আলম।

বিশেষ আলোচক হিসেবে উপস্থিত থাকবেন- অক্সিজেন মীরপাড়া আল আজিজ তাহফিজুল কোরআন ক্যাডেট মাদরাসার প্রতিষ্ঠাতা ইসলামী চিন্তাবিদ ও মিডিয়া ব্যক্তি হাফেজ মুফতি গোলাম কিবরিয়া আল কাদেরী, বোয়ালখালী হাবিবুল্লাহ্ সুন্নী কমপ্লেক্স জামে মসজিদ এর খতিব আলহাজ্ব মাওলানা হারুনুর রশিদ আল কাদেরী ।

সভাপতিত্ব করবেন বোয়ালখালী পৌরসভা ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ সোলাইমান।

ইমাম হাসান ও হুসাইন (রা.) ইসলামী একতা সংঘের আয়োজনে মাহফিলে আল্লামা গিয়াস উদ্দিন আত-ত্বাহেরী বাদে এশা তকরীর পেশ করবেন।

Alert! This website content is protected!